• ঢাকা
  • শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১১ ডিসেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ১১ ডিসেম্বর, ২০১৯

হাজীগঞ্জে বাকশিসের কমিটি গঠন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

আল আমিন:

হাজীগঞ্জ কলেজ শিক্ষক সমিতি গঠনের লক্ষ্যে ৮ ডিসেম্বর বিকাল তিনটায় হাজীগঞ্জ আহমেদিয়া আলিয়া মাদরাসায় এক সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন অধ্যক্ষ মো. জামাল উদ্দিন এবং পরিচালনা করেন সহকারী অধ্যাপক এবারত উল্যাহ মানিক।
সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি, চাঁদপুরের সভাপতি অধ্যক্ষ ডক্টর আলমগীর কবির পাটওয়ারী।
সভায় উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে ও সর্বসম্মতিক্রমে দেশগাঁও ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. আজহারুল কবিরকে সভাপতি, বাড্ডা মোয়াজ্জাম হোসেন ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক মো.এবারত উল্যাহ মানিককে সাধারণ সম্পাদক এবং হাজিগঞ্জ ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক মো. সেলিম পাটোয়ারীকে যুগ্ন-সাধারণ সম্পাদক করে ২৯ সদস্য বশিষ্ট হাজীগঞ্জ উপজেলা বাকশিস গঠন করা হয়।
সংগঠনের অন্যান্য সম্পাদকীয় পদে যাঁরা রয়েছেন তাঁদের মধ্যে যুগ্ন-সম্পাদক মো.বিল্লল উদ্দিন, সহ-সম্পাদক মো. জাহাঙ্গীর হোসেন, সাংগঠনিক সম্পাদক কাজী নজরুল ইসলাম, কোষাধ্যক্ষ এসএম লিয়াকত, দপ্তর সম্পাদক সহিদুজ্জামান মোড়ল, সমাজকল্যাণ সম্পাদক ইয়াসিন মিয়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদকছন্দা রাণী সাহা, তথ্য ও পাঠাগার সম্পাদক আব্দুস সামাদ তথ্য ও পাঠাগার সম্পাদক আবদুস সালাম, গণসংযোগ সম্পাদক রিয়াজুল ইসলাম , ত্রীড়া বিষয়ক সম্পাদক বাকীবিল্লাহ মহিলা বিষয়ক সম্পাদক উম্মে হানি , প্রচার ও প্রকাশনা সম্পাদক আনোয়ার হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক মো. মজিবুর রহমান ।
এ কমিটি জেলার বেসরকারি স্কুল ও কলেজ শিক্ষক-কর্মচারীদের দাবি আদায়ের লক্ষ্যে ও শিক্ষার মান উন্নয়ণে অগ্রণী ভূমিকা পালন করবে বলে সংশ্লি নেতৃবৃন্দ আশাবাদ ব্যক্ত করেন।
এছাড়াও আগামি ১৭ জানুয়ারি জেলা সম্মেলনে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে জেলা বাকশিস পুনর্গঠনে অংশ গ্রহণ করবে ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শিক্ষা এর আরও খবর
error: Content is protected !!