• ঢাকা
  • বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২১ নভেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ২১ নভেম্বর, ২০১৯

প্রবেশপত্র নিতে এসে কচুয়া বঙ্গবন্ধু সরকারি ডিগ্রি কলেজের ছাত্রের করুণ মৃত্যু

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

কচুয়া প্রতিনিধি:

চাঁদপুরের কচুয়া বঙ্গবন্ধু সরকারি ডিগ্রি কলেজের ডিগ্রি প্রথম বর্ষের ছাত্র মো. ইছহাক মিয়া (২১) প্রবেশ পত্র নিতে এসে মৃত্যুর কোলে ঢলে পড়ে।

২১ নভেম্বর বৃহস্পতিবার দুপুর ২ টার দিকে ওই ছাত্র হঠাৎ অফিস কক্ষে ঘুরে পড়লে তাকে তাৎক্ষনিক উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডা. নাঈমা আক্তার তাকে মৃত ঘোষণা করেন।

কলেজের অধ্যক্ষ শাহ মো. জালাল উদ্দীন চৌধুরী ও সহযোগী অধ্যাপক মোহাম্মদ শাহাদাত হোসেন জানান, ডিগ্রি প্রথম বর্ষের ফাইনাল পরীক্ষার পবেশপত্র বিতরণকালীন শিক্ষার্থী ইছহাক মিয়া তার পবেশপত্র নিয়ে ফারজানা আক্তার নামে অপর এক শিক্ষার্থীর প্রবেশপত্র নিতে আসলে হঠাৎ সে মাথা ঘুরে পড়ে যায়। এসময় আমরা তাকে প্রাথমিক চিকিৎসা শেষে পাশ্ববর্তী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। পরে বিকাল সাড়ে ৩টার দিকে ওই ছাত্রের লাশ বাড়ি মনপুরা-নয়কান্দি তার বাবা-মায়ের কাছে হস্তান্তর করা হয়। এবং কলেজের পক্ষ থেকে তার দাফন কাপনের জন্য সহযোগিতা করা হয়।

কলেজ ছাত্র ফারজানা আক্তার জানান, ইছহাক ভাই তার প্রবেশপত্র নেয়ার পর আমার প্রবেশ পত্র নিতে অফিসে যান। এসময় হঠাৎ তিনি ওই কক্ষে ঘুরে পড়ে যান। এ দিকে ওই ছাত্রের অকাল মৃত্যুর ঘটনায় কলেজ ও তার বাড়ির পরিবারের লোকজনের মাঝে শোকের ছায়া নেমে আসে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!