• ঢাকা
  • বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৮ নভেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ১৮ নভেম্বর, ২০১৯

কচুয়ার সাচার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি পদে প্রার্থী মিন্নত আলী তালুকদার গনসংযোগ পথসভা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

ইসমাইল হোসেন বিপ্লব, কচুয়া ॥
চাঁদপুরের কচুয়া উপজেলার ১নং ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও পুনরায় সভাপতি পদে প্রার্থী মোঃ মিন্নত আলী তালুকদারের সমর্থকদের গনসংযোগ মিছিল বের করা হয়েছে। গতকাল সোমবার বিকালে সাচার সেন্ট্রাল হসপিটাল থেকে মিছিলটি শুরু হয়ে সাচার বাজারে গুরুত্বপুর্ন স্থানে গনসংযোগ শেষে পুনারায় সেন্ট্রাল হসপিটাল সামনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

গনসংযোগ শেষে কাউন্সিলর ভোটার কাছে ভোট চেয়ে মোঃ মিন্নত আলী তালুকদার বলেন, আমি বর্তমানে ভারপ্রাপ্ত সভাপতি থাকালীন আপনাদের সহযোগীতা নিয়ে দলের জন্য নিরলস ভাবে কাজ করে গেছি, আমি আপনাদের দুঃখে সুখে পাশে থাকার জন্য পুনরায় সভাপতি পদে প্রার্থী হয়েছি, আমার ইউনিয়নের কাউন্সিলর ভাইয়েরা আপনাদের পাশে থাকার জন্য আপনাদের মূল্যবান ভোট দিয়ে আবারো পুনরায় সভাপতি পদে আমাকে নির্বাচিত করবেন, আমি যেনো আপনাদের কাছে থেকে সকল ধরনের সহযোগীতা নিয়ে ধলের স্বার্থে কাজ করতে পারি, আমাকে সকলে সহযোগীতা করবেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়া যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সেলিম কবির, সাচার বাজার পরিচালনা কমিটির সভাপতি ও আওয়ামীলীগ নেতা সালাউদ্দিন ভূইঁয়া হিরা, ইউনিয়ন যুবলীগের আহবায়ক মোঃ লিটন তালুকদার, যুগ্ন- আবায়ক মোঃ খালেক তালুকদারসহ ১নং সাচার ইউনিয়ন আওয়ামীলীগ কাউন্সিলর ভোটার, যুবলীগ ও ছাত্রলীগসহ দলীয় সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!