• ঢাকা
  • শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১ ডিসেম্বর, ২০২১
সর্বশেষ আপডেট : ১ ডিসেম্বর, ২০২১

শাহরাস্তিতে শহীদ বুদ্ধিজীবী দিবস ও মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা সম্পন্ন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মোঃ জামাল হোসেনঃ

শাহরাস্তিতে শহীদ বুদ্ধিজীবী দিবস ও মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা সম্পন্ন হয়েছে। গতকাল ১ ডিসেম্বর বুধবার বেলা ১২ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার শিরীন আক্তারের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসরিন জাহান চৌধুরী শেফালী, পৌর মেয়র হাজী আব্দুল লতিফ, মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার কাজল, ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল মান্নন, শাহরাস্তি প্রেসক্লাব সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী হুমায়ুন কবির, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহজাহান পাটোয়ারী।

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মাকসুদ আলম, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ নাসির উদ্দিন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আহসান উল্লাহ চৌধুরীসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান গন, সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। প্রস্তুতি সভা শহীদ বুদ্ধিজীবী দিবস ও মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে ভিন্নন বিষয়ে আলোচনা করা হয় এবং সরকারি নির্দেশনা অনুযায়ী বিভিন্ন দিকনির্দেশনা মূলক আলোচনা। গৃহীত হয়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শাহরাস্তি এর আরও খবর
error: Content is protected !!