‘সত্য প্রকাশে আপসহীন’ এই শ্লোগনকে ধারন করে চাঁদপুরে দৈনিক সময়ের আলোর ২য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার সকালে চাঁদপুর প্রেসক্লাবের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি এবং প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা ও কেককাটার মধ্যদিয়ে এক আনন্দ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে কেক কাটেন জেলার পুলিশ, সাংবাদিক, রাজনৈতিক, ব্যবসায়ী, শিক্ষকসহ আমন্ত্রিত অতিথিরা।

অনুষ্ঠানে অতিথিদের শুভেচ্ছা জানিয়ে সময়ের আলো’র দুই বছরের সফলতার অগ্রযাত্রা তুলে ধরে বক্তব্য রাখেন সময়ের আলোর চাঁদপুর প্রতিনিধি শরীফুল ইসলাম।

প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুর রশিদ। এছাড়া বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, সাধারণ সম্পাদক রহিম বাদশা, সাবেক সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্লাহ, টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল ইমরান শোভন, সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস, বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার সভাপতি এম এ লতিফ, সাধারণ সম্পাদক কে এম মাসুদ, এনটিভির জেলা প্রতিনিধি মো. হাবিবুর রহমান খান, সময়ের আলো ফরিদগঞ্জ উপজেলা প্রতিনিধি মানিক পাঠান।

এ সময় উপস্থিত ছিলেন, দৈনিক চাঁদপুর দিগন্তের বিশেষ প্রতিনিধি মো. জামাল আখন্দ, দৈনিক চাঁদপুর বার্তার স্টাফ রিপোর্টার শাহরিয়ার পলাশ, দৈনিক মতলবের আলোর স্টাফ রিপোর্টার বাদশা ভূইয়া, দৈনিক ইলশেপাড় স্টাফ রিপোর্টার মো. সেন্টুসহ চাঁদপুরের স্থানীয় পত্রিকার সাংবাদিকবৃন্দ।

প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে বক্তারা বলেন, দৈনিক সময়ের আলো পত্রিকাটি জন্মলগ্ন থেকেই সত্য এবং তথ্যবহুল পরিচ্ছন্ন সংবাদ পরিবেশন করেন মানুষের বিশ্বাস ও আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। তাই পাঠকের মনে খুব অল্প সময়ে যায়গা করে নিয়েছে সময়ের আলো। আমরা আশরা করবো দৈনিক সময়ের আলো আগামী দিনেও দেশের সকল সমস্যা ও অসঙ্গতির পাশাপাশি সম্ভাবনা এবং সাফল্যের খবর তুলে ধরবে। আজকে সময়ের আলোর ২য় বর্ষপূর্তিতে আমরা পত্রিকাটির সাফল্য কামনা করছি।

Sharing is caring!