চাঁদপুরের শাহরাস্তি উপজেলার রায়শ্রী উত্তর ইউনিয়নের রায়শ্রী বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১২টি দোকান পুড়ে ছাই হয়েগেছে। এতে প্রায় কোটি টাকার ক্ষতি হয়েছে বলেন স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. সেলিম পাটওয়ারী জানিয়েছেন।

২৮ ডিসেম্বর সোমবার ভোর ৪ টায় এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে শাহরাস্তি ফায়ার সার্ভিস ও কচুয়া ফায়ার সার্ভিস ডিফেন্স ফোর্স এসে প্রায় ২ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুনি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। ততক্ষণে সবগুলো দোকান ও দোকানের মালামাল পুড়ে ছাই হয়ে যায়। শাহরাস্তি ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

যে ১২টি দোকান পুড়েছে সেসব দোকানারগণ হলেন মাহমুদুর রহমানের ২টি, জসিম উদ্দিনের ১টি, বেলায়েত হেসেনের ১টি, আবুল কাশেমের ১টি ডা. লক্ষণ ১টি, গোলাম মোস্তফা মেম্বারের ২টি, বোরহানউদ্দিনের ১টি, গনেশের ১টি, বিল্লাল হোসেনের ১টি একং মো. আ. রাজ্জাকের ১টি দোকান।

খবর পেয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান মোঃ সেলিম পাটোয়ারী লিটন ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মোস্তফা চৌধুরী, সহ ইউপি সদস্য বৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্তদের সান্তনা দেন।

Sharing is caring!