চাঁদপুরের মতলব উত্তর উপজেলার প্রথম শ্রেণীর ছেংগারচর পৌরসভা নির্বাচনের আগাম গণসংযোগ ও প্রচারনা শুরু করেছে সম্ভাব্য মেয়র প্রার্থী মো. মিজানুর রহমান। বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেতে প্রচারনায় করছেন তিনি। মিজানুর রহমান মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদকের দায়িত্বে রয়েছেন ১৬ বছর ধরে। এ ছাড়াও তিনি জীবগাঁও জেনারেল হক উচ্চ বিদ্যালয় ও কলেজ গভর্ণিং বডির সভাপতি। তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জাড়িত থেকে সমাজ উন্নয়নে ভূমিকা রেখে যাচ্ছেন।
সম্ভাব্য মেয়র প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন পাওয়ার আশায় ইতোমধ্যে নির্বাচনী মাঠে নেমে পড়েছেন। নির্বাচনকে ঘিরে দলীয় মনোনয়ন পেতে নিজ দলের নেতাদের সঙ্গে বিভিন্ন ভাবে যোগাযোগ চালাচ্ছেন। সর্বত্রই আলোচনা হচ্ছে কে পাচ্ছেন মেয়র পদে আ’লীগের মনোনয়ন।
মঙ্গলবার সকালে ছেংগারচর পৌর বাজারের বিভিন্ন দোকান ও পথচারীদের সাথে গনসংযোগ করেন মিজানুর রহমান।
সম্ভাব্য প্রার্থী হিসাবে নিজেকে পরিচিতি পাইয়ে দেওয়ার জন্য পৌরসভার ওয়ার্ডে ওয়ার্ডে ভোটারদের সাথে মতবিনিময় চালিয়ে যাচ্ছেন। নিজের প্রার্থীতা জানান দেওয়ার জন্য পৌর শহরে মতবিনিময় ও মটর সাইকেল শোডাউন করেছেন । তিনি পৌর নির্বাচন এলাকায় বিভিন্ন গ্রামে, মহল্লায়, পাড়ায়, ওয়ার্ডে ছোট ছোট সভা করে ভোটের কর্মী ও সমর্থকদের সংগঠিত করছেন। পৌরসভার উন্নয়নে ভোটারদের নানা নির্বাচনী প্রতিশ্রুতি দিচ্ছেন।
মিজানুর রহমান বলেন, আমি জনগণের সেবা ও উন্নয়নের জন্য আগামী নির্বাচনে দলের ভাবমূর্তি উজ্জ্বল করার জন্য নির্বাচন করব।
তিনি পরিকল্পিত উন্নয়ন, সুষম বণ্টন ও পৌর সভার উন্নয়নের কাজে সব ব্যবসায়ীদের অংশগ্রহণ নিশ্চিত করতে চান।
তিনি বলেন, পৌরসভাকে জিম্মি দশা থেকে মুক্ত করা, সন্ত্রাস ও চাঁদাবাজি মুক্ত ছেংগারচর পৌরসভা গড়ার জন্য আমি নির্বাচন করতে চাই।

Sharing is caring!