• ঢাকা
  • শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১১ মে, ২০২০
সর্বশেষ আপডেট : ১১ মে, ২০২০

চাঁদপুরবাসীর সুরক্ষায় প্রশাসনের কঠোর তৎপরতা অব্যাহত, ২১ মামলায় দন্ড ৩১হাজার

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

বিশেষ প্রতিনিধি ॥

চাঁদপুর জেলায় করোনা ভাইরাস এর প্রভাব বৃদ্ধি হওয়ার কারণে মার্কেট বন্ধ, সামাজিক দূরত্ব নিশ্চিত করা ও বিনা কারণে ঘর থেকে বাহির না হওয়ায়, লকডাউন অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান না খোলার বিষয় কার্যকর করার লক্ষ্যে প্রশাসনের তৎপরতা অব্যাহত রয়েছে। রোববার থেকে জেলা সদরে কঠোর অবস্থান শুরু হয়।

আজ সোমবার (১১ মে) দ্বিতীয় দিনের মত জেলা প্রশাসক কার্যালয়ের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ আবদুল্লাহ আল্ মাহমুদ জামান এর নেতৃত্বে ৪০ জন ভলেন্টিয়ার, জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট আজিজুন্নাহার ও ইমরান মাহমুদ ডালিম এবং আনসার ব্যাটালিয়নের সদস্যরা লকডাউন বাস্তবায়নে মাঠে নামেন।

সকাল সাড়ে ১১টা থেকে শুরু করে দুপুর আড়াইটা পর্যন্ত মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয় থেকে শুরু করে চেয়ারম্যান ঘাট, বাস স্ট্যান্ড , স্টেডিয়াম রোড, আবুলের দোকান, মিশন রোড, বঙ্গবন্ধু রোড, মাতৃপীঠ স্কুলের সামনে, হকাস মার্কেট, হাকিম প্লাজা, কালিবাড়ীর সামনে, কোর্ট স্টেশন, পৌরসভার সামনের মার্কেট, পালে বাজারের সামনে গিয়ে মোবাইল কোর্ট সমাপ্তি করা হয়। মোবাইল কোর্ট ২১টি মামলা ৩১ হাজার ৭শ’ টাকা অর্থদন্ড আদায় করা হয়।

চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান বলেন, চাঁদপুরবাসীর সুরক্ষায় সকলের সহযোগিতা নিয়ে আমাদের কর্মতৎপরতা অব্যাহত থাকবে। নিজকে ও পরিবারকে ভাল রাখার জন্য আমাদের সকলকে সরকারের নির্দেশনা ও স্বাস্থ্য বিধি মেনে চলার বিকল্প নেই।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!