• ঢাকা
  • শনিবার, ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৯ এপ্রিল, ২০২০
সর্বশেষ আপডেট : ১৯ এপ্রিল, ২০২০

করোনায় আক্রান্ত হয়ে মতলব উত্তরের ব্যবসায়ীর মৃত্যু

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

বিশেষ প্রতিবেদক :
করোনায় আক্রান্ত হয়ে চাঁদপুরের মতলব উত্তরের এক ব্যবসায়ী মারা গেছেন। রবিবার সকালে ওই ব্যবসায়ী ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার বয়স হয়েছিল প্রায় ৪৮ বছর। তার বাড়ি জহিরাবাদ ইউনিয়নের নেদামদী গ্রামে।

পারিবারিক সূত্রে জানা যায়, মারা যাওয়া ওই ব্যক্তি নারায়ণগঞ্জের চাষারা এলাকায় কাঁচামালের ব্যবসায়ী ছিলেন। সেখানেই তিনি পরিবার নিয়ে বসবাস করতেন। ঈদসহ বিভিন্ন পারিবারিক ও সামাজিক অনুষ্ঠানে মাঝে মাঝে তিনি এলাকায় আসতেন।

এ নিয়ে চাঁদপুরের ২জন করোনা ভাইরাসে মৃত্যুবরণ করলেন। এর মধ্যে চাঁদপুর সদরের ১জন ও মতলব উত্তরের ১জন।

সূত্র আরো জানায়, গত ৪ দিন আগে নারায়ণগঞ্জে থাকা অবস্থায় তিনি করোনায় আক্রান্ত হিসেবে সনাক্ত হন। ওই দিনই তাকে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। রোববার সকাল ৮টার দিকে তিনি ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

মারা যাওয়া ব্যক্তির এক নিকটাত্মীয় চাঁদপুর প্রবাহকে জানান, এখনো (রোববার দুপুর পর্যন্ত) ওই ব্যক্তির মৃতদেহ হাসপাতালে আছে। তাকে বিশেষ ব্যবস্থাপনায় ঢাকাতেই দাফন করা হবে বলে পরিবারকে জানানো হয়েছে।

উল্লেখ্য, তিনি নারায়ণগঞ্জে করোনা টেস্ট করানোয় এবং সেখানে অবস্থান করায় চাঁদপুরের সিভিল সার্জন অফিসে তার কোনো তথ্য নেই।

সিভিল সার্জন ডা. সাখাওয়াত উল্লাহ বলেন, আমাদের অফিস থেকে যাদের নমুনা পাঠানো হয় শুধুমাত্র তাদের তথ্য আমার কাছে পাবেন। এর বাহিরে কারো তথ্য আমাদের কাছে নেই।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • মতলব উত্তর এর আরও খবর
error: Content is protected !!