• ঢাকা
  • মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১২ এপ্রিল, ২০২০
সর্বশেষ আপডেট : ১২ এপ্রিল, ২০২০

চাঁদপুরে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে ৪॥ উপসর্গ নিয়ে ১জনের মৃত্যু

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

চাঁদপুর, ১২ এপ্রিল, রবিবার॥

চাঁদপুরে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। শনিবার পর্যন্ত এ সংখ্যা ছিল ২জনে। রবিবার করোনায় আক্রান্তের সংখ্যা ৪জনে দাঁড়ালো। এর মধ্যে ৩জনই নারায়গণঞ্জ জেলা থেকে লকডাউনের পর চাঁদপুরে আসছে। এর মধ্যে ২জন মতলব উত্তরের, ১জন চঁদাপুর সদর উপজেলার ও ১জন চিকিৎসক মতলব উত্তর হাসপাতালে কর্মরত।

এ ছাড়াও সদর উপজেলার রামপুর ইউনিয়নের কামরাঙ্গা ১জন করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছে। শনিবার চাঁদপুর সিভিল সার্জন মো. সাখাওয়াত উল্যাহ মৃতু ব্যক্তির নমুনা সংগ্রহ করে রবিবার ঢাকায় আইইডিসিআরে প্রেরণ করেছে।

নতুন আক্রান্তদের মধ্যে চাঁদপুরের সদরের লক্ষীপুর ইউনিয়নের বহরিয়া গ্রামের নারয়ণগঞ্জ থেকে আসা ১জন। তার বাড়ী লকডাউন করা হয়েছে।

অপর দিকে মতলব উত্তরের একজন চিকিৎসক। যিনি করোনায় আক্রান্ত রোগীদের চিকিৎসায় নিয়োজিত ছিলেন। বর্তমানে ওই ডাক্তারকে মতলব উত্তর স্বাস্থ কমপ্লেক্সের আইসোলেশনে রাখা হয়েছে।

এ ছাড়া চাঁদপুর সরকারী জেনারেল হাসপাতালের আরএমও মো: সুজাউদ্দোলা রুবেল জানান, এ হাসপাতালে আইসোলেসন বিভাগে ৪জন চিকিৎসাধিন রয়েছে।

অপরদিকে চাঁদপুরের মতলবে প্রথম করোনা ভাইরাসে আক্রান্ত যুবক সুজনের স্ত্রীকেও মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্যের আইসোলেসনে রাখা হয়েছে।

চাঁদপুর সিভিল সার্জন মো. সাখাওয়াত উল্যাহ জানান, নতুন করে আরো ২জন রোগীর করোনা ভাইরাস পরীক্ষায় পজেটিভ এসেছে। এদের মধ্যে একজন চিকিৎসক রয়েছে। এ ছাড়াও মতলব উত্তরসহ মোট ৫জন আইসোলেশনে রয়েছে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!