• ঢাকা
  • শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১২ এপ্রিল, ২০২০
সর্বশেষ আপডেট : ১২ এপ্রিল, ২০২০

চাঁদপুরে করোনাভাইরাস ঝুঁকিতে অফিস করছেন  ইউপি সচিবগণ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

সজীব খান:

করোনাভাইরাস প্রাদুর্ভাবে সরকারের সকল কর্মকর্তা,কর্মচারিগণ ছুটি ভোগ করে থাকলেও ছুটি ভোগ না করে করোনাভাইরাস মোকাবিলায় ঝুঁকিতে গ্রামাঞ্চলে তৃণমূলে সেবা প্রদান করে যাচ্ছেন সারা দেশের সাড়ে চার হাজার ইউনিয়ন পরিষদ সচিবরা। মন্ত্রনালয়, জেলা প্রশাসন, উপজেলা প্রশাসনের সকল প্রকার দাপ্তরিক কার্য রির্পোট রির্টান প্রেরণসহ জরুরী ত্রাণ কার্যক্রম ভিজিএফ,ভিজিডি,জি.আর, জেলেদের বিশেষ ভিজিএফ, ১০ টাকা কেজি চাল ও বতর্মান প্রেক্ষাপট প্রবাসীদদের তালিকা হোম কোয়ারান্টাইন নিশ্চিত করা সহ সকল কাজ সুষ্ঠভাবে প্রণয়ন ও বিতরণ করে চলছেন।

করোনা ভাইরাস ঝুঁকিতে অন্যন্য বিভাগ সরকারিভাবে ব্যাক্তিগত সামাজিক সুরক্ষা সামগ্রী পিপিই পেয়ে থাকে।এদিকে সরকারিভাবে পিপিই না পেয়ে ইউপি সচিবসহ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, মেম্বার, উদ্যোক্তা ও গ্রাম পুলিশরা ঝুঁকিতে নিত্যদিন অফিস করে জনগনের দ্বারে দ্বারে সেবা প্রদান করে যাচ্ছেন।দেশের এই দুর্যোগমহুর্তে ঝুঁকিহলেও জনগণের সেবা দিয়ে যাবেন বলে তাহারা ঐক্যবদ্ধ। সেবা প্রদানে কোন ত্রুটি নেই তাদের।

ইউনিয়ন পরিষদ সচিবদের সার্বিক সুরক্ষা ও যাতায়তের সহযোগিতায় স্থানীয় সরকার মন্ত্রনালয়, জেলা প্রশাসন, উপজেলা প্রশাসনের জরুরী ব্যবস্থা প্রয়োজন। বার্তা প্রেরকঃ আবু বকর মানিক সহ- সাধারণ সম্পাদক বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতি(বাপসা) কেন্দ্রীয় কমিটি। ইউপি সচিব,মৈশাদী ইউনিয়ন পরিষদ চাঁদপুর সদর, চাঁদপুর।

চাঁদপুর জেলা ইউনিয়ন পরিষদ সচিব সমিতির সভাপতি সুলতান মাহমুদ, সাধারন সম্পাদক মোহাম্মদ কুদ্দুছ আখন্দ রোকন,  সদরের মৈশাদী ইউপি সচিব আবু বকর মানিক, কল্যানপুর ইউপি সচিব জসিম উদ্দিন রনি, শাহমাহমুদপুর ইউপি সচিব ফজলুল হক, রামপুর ইউপি সচিব রাকিবুল হাসান খান, বালিয়া ইউপি সচিব মুনসুর আহমেদ, বিষ্ণপুর ইউপি সচিব আনোয়ার হোসেন, বাগাদী ইউপি সচিব মহিবুল আহসান নিপু, রাজরাজেশ্বর ইউপি সচিব মিজানুর রহমান, ইব্রাহীমপুর ইউপি সচিব সালামত উল্লাহ খান শাহীনসহ জেলার সকল ইউনিয়ন পরিষদের সচিবগন নিয়মিত অফিস করছেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!