• ঢাকা
  • মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১ এপ্রিল, ২০২০
সর্বশেষ আপডেট : ১ এপ্রিল, ২০২০

চাঁদপুর এলজিইডির নির্বার্হ প্রকৌশলীর মহতি উদ্যোগে সততা স্টোর

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্ব প্রতবেদক:

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এলজিইডি চাঁদপুরের নির্বাহী প্রকৌশলী  মোহাম্মদ ইউনুছ বিশ্বাস চলমান পরিস্থিতিতে গরিব ও দুঃস্থদের জন্য মহতী উদ্যোগ গ্রহণ করেছেন।

তিনি মঙ্গলবার (৩১ মার্চ) থেকে নিজ কার্যালয়ের সম্মুখে  গরীব ও দুস্থ এবং মধ্যবিত্ত শ্রেণীর মানুষের জন্য নিত্য প্রয়োজনীয় দ্রব্যের যা  প্রতিনিয়তই মানুষের প্রয়োজন এমন ১২ টি পণ্য দিয়ে সততা স্টোর নামে একটি প্রতিষ্ঠান চালু করেছেন। যা প্রতিদিন  সকাল ৯ টা থেকে বিকেল ৩টা পর্যন্ত চলবে বলে জানা গেছে।

পণ্য গুলো হচ্ছে মিনিকেট চাল কেজি প্রতি ৩৫ টাকা, সয়াবিন তৈল প্রতি লিটার ৯৫ টাকা, চিনি প্রতি কেজি ৫৫ টাকা, মশারির ডাল প্রতি কেজি ৭০ টাকা,আটা  প্রতি কেজি ৩০ টাকা,রসুন  প্রতি কেজি ৬৫টাকা, পেঁয়াজ প্রতি কেজি ২৮ টাকা,আলু প্রতি কেজি ১২  টাকা,লবণ  প্রতি কেজি ২৫  টাকা,হুইল সাবান  প্রতি পিচ ১৫ টাকা,  ৫০০ গ্রাম হুইল পাউডার প্রতি পেকেট ৬০ টাকা  ও লাইফবয় সাবান ২৫  টাকা।

এ বিষয়ে নির্বাহী প্রকৌশলী মোঃ ইউনুছ  হোসেন বিশ্বাস বলেন, এটি গরীব, দুঃস্হ সহ সকলের জন্য। বিশেষ করে চলমান পরিস্থিতিতে মধ্যম শ্রেণির মানুষ জন কারো  কাছে হাত পাততে পারে না এবং তাদের কে সমাজে চলতে হয়। এমন ব্যক্তিদের   জন্য আমাদের এই আয়োজন।  তিনি এ সততা স্টোর টি  অনির্দিষ্টকাল চলবে বলে জানিয়েছেন।

এ ব্যাপারে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!