• ঢাকা
  • শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারি, ২০২০
সর্বশেষ আপডেট : ২৬ ফেব্রুয়ারি, ২০২০

বালিয়া ইউপি চেয়ারম্যান তাজুল ইসলামে উদ্যোগে জিল্লুর রহমান জুয়েলকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

সজীব খান:
আগামী ২৯ মার্চ আসন্ন চাঁদপুর পৌর সভার নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক, সাবেক ছাত্রনেতা জিল্লুর রহমান জুয়েলকে আওয়ামী লীগের নৌকা প্রতীকের মনোনয়ন দেওয়ায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে নৌকা প্রতীকের প্রার্থী জিল্লুর রহমান জুয়েলকে স্বাগত জানিয়ে চাঁদপুর সদর উপজেলার বালিয়া ইউপি চেয়ারম্যান মোঃ তাজুল ইসলামের উদ্যোগে আনন্দ মিছিল বের করা হয়েছে।

বুধবার সকাল ১০টায় চাঁদপুর ট্রাক রোডের মাথা থেকে মিছিলটি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে চাঁদপুর বাসস্ট্র্যান্ডে গিয়ে সড়কের পাশে দাঁড়িয়ে জিল্লুর রহমান জুয়েলকে স্বাগত জানান। এ সময় ইউনিয়ন পরিষদের সকল সদস্য, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

তাজুল ইসলাম বলেন চাঁদপুরের তৃনমূলের মানুষের প্রচন্দের প্রার্থী অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যোগ্য প্রার্থীর হাতে নৌকার পাল তুলে দিয়েছেন, আমরা সকলে মিলে শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে বিজয় করার জন্য কাজ করবো। চাঁদপুরের উন্নয়নের রুপকার শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির হাতকে শক্তিশালী করার জন্য সকলে মিলে নৌকা প্রতীকের মেয়র প্রার্থী জিল্লুর রহমান জুয়েলকে বিজয় করতে হবে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!