• ঢাকা
  • শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৮ জানুয়ারি, ২০২০
সর্বশেষ আপডেট : ১৮ জানুয়ারি, ২০২০

জিলানী চিশতী কলেজে ৫০ বছর পূর্তি উদযাপনকল্পে মতবিনিময়

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

স্টাফ রিপোর্টার:

চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের শাহতলী জিলানী চিশতী কলেজের আয়োজনে বার্ষিক শিক্ষা সফর ও ৫০বছর পূর্তি উদযাপনের লক্ষ্যে শিক্ষকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল ১৮জানুয়ারী (শনিবার) দুপুর ১টায় কলেজের সভাকক্ষে কলেজের অধ্যক্ষ মো: হারুন-অর রশিদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।
সভায় কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী বলেন,কলেজের আয়োজনে বার্ষিক শিক্ষা সফর ও ৫০বছর পুর্তি উদযাপনের সিদ্ধান্ত নিয়েছি । দুটি অনুষ্ঠানই প্রতিষ্ঠানের জন্য গুরুত্বপুর্ন ।

বিশেষ করে গ্রামের ছাত্র-ছাত্রীদের নিরাপত্তার কথা চিন্তা করে কাছাকাছি চাঁদপুর জেলার কোন গুরুত্বপুর্ন স্থানে শিক্ষা সফর করতে চাই । এ ব্যাপারে অভিভাবকদের মতামত লাগবে । এ ছাড়া অত্র কলেজটি ১৯৭০ সালে প্রতিষ্ঠা লাভ করেছে ।এটি সদর উপজেলার প্রথম বেসরকারী কলেজ । চলতি বছর ৫০বছর পূর্তি হবে । তাই আমরা কলেজের উদ্যোগে এ বছর ৫০বছর পূর্তি উদযাপন করতে পারি । একদিনের একটি অনুষ্ঠান করতে চাই । এ ব্যাপারে সবার মতামত ও সহযোগিতা চাই । যারা এ কলেজের প্রাক্তন সফল ছাত্র রয়েছে,সরকারের উচ্চ পদে রয়েছেন ,তাদের নাম ঠিকানা সংগ্রহ করতে হবে । আমরা যোগাযোগ করে দাওয়াত দিবো । একদিনের ছোট একটি অনুষ্ঠান করবো ,যাতে মিলন মেলা ঘটে । এ ব্যাপারে শিক্ষকরা এখন থেকেই কাজ শুরু করেন । যাতে দ্রুত একটি তারিখ দিতে পারি । আমি এ ব্যাপারে বর্তমান অধ্যায়নরত ছাত্র-ছাত্রীদেরও সহযোগিতা কামনা করছি ।
মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নেপাল চন্দ্র কর্মকার, সহকারি অধ্যাপক আলেয়া আক্তার, প্রভাষক মোঃ হানিফ মিয়া, প্রভাষক মোঃ জহিরুল ইসলাম খান মুরাদ প্রমুখ ।
এ সময় সভায় উপস্থিত ছিলেন, কলেজের সহকারি অধ্যাপক সাহেরা আক্তার, গভনির্ং বডির সদস্য ও সহকারি অধ্যাপক মোঃ গোলাম সারওয়ার, সহকারি অধ্যাপক মোঃ কামরুল হাসান, সহকারি অধ্যাপক সামিমা আক্তার, গভনির্ং বডির সদস্য ও প্রভাষক মুহাম্মদ নুরুল বাতেন, প্রভাষক মাওলানা ছোহাইল আহমাদ চিশতী,গভনির্ং বডির সদস্য ও প্রভাষক নুরুন নাহার বেগম মুক্তা, প্রদর্শক মো: মঞ্জুর হোসেন পাটওয়ারী, প্রভাষক ফারজানা আক্তার, প্রভাষক মোঃ জিয়াউর রহমান, , প্রভাষক মোঃ মানিক মিয়া, প্রভাষক মোঃ হাবিবুর রহমান, প্রভাষক মোঃ শাহাদাৎ হোসেন, প্রভাষক মাহবুবুর রহমান, প্রভাষক মোসা: মনোয়ারা খাতুন, প্রভাষক মো: মনজুরুল আলম পাটওয়ারী, সহকারি লাইব্রেরীয়ান নাছরিন আক্তার, শরীরচর্চা শিক্ষক হালিমা আক্তারসহ অন্যান্যরা।
অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখেন কলেজ অধ্যক্ষ মো: হারুন-অর রশিদ। তিনি বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!