• ঢাকা
  • শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১১ জানুয়ারি, ২০২০
সর্বশেষ আপডেট : ১১ জানুয়ারি, ২০২০

শাহরাস্তিতে বীরমু্ক্তিযুদ্ধা রুহুল আমিনকে রাষ্ট্রীয় মার্যাদায় দাফন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

শাহরাস্তি প্রতিনিধি:

চাঁদপুর শাহরাস্তিতে মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মোঃ রুহুল আমিন ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…. রাজিউন)। মৃত্যুকালে বয়স ৬৫। তার মৃত্যুর খবর শুনে তার মরদেহ এক নজর দেখতে তার বাড়ীতে ছুটে যান মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি। শনিবার সকালে তিনি তার বাড়ীতে যান এবং শোকসন্তপ্ত পরিবারকে সমবেদনা জানান। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন শাহরাস্তি উপজেলা যুবলীগের আহবায়ক আহসান মঞ্জুরুল ইসলাম জুয়েল, যু্গ্ম আহবায়ক দর্জি ফারুকসহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মরহুমের পরিবার সূত্র জানায়, টামটা দক্ষিণ ইউনিয়নের আলীপুর গ্রামের তালুকদার বাড়ির মৃত আবদুর রব এর ছেলে, বীর মুক্তিযোদ্ধা মোঃ রুহুল আমিন দীর্ঘ দিন যাবৎ অসুস্থতায় ভুগছিলেন ১১ জানুয়ারি শনিবার রাত ১টা ৪৫ মিনিটে ঢাকা সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে ৪ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান আজ বাদ জোহর মাদ্রাসা মাঠে মরহুমের জানাজা অনুষ্ঠিত হবে।

 শনিবার বাদ জোহর জানাযা শেষে তাঁকে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থা দাফন করা হয়েছে। তার জানাযায়, গার্ড অব অনারে উপস্থিত ছিলেন শাহরাস্তি উপজেলা সহকারি কমিশনার (ভূমি) উম্মে হাবিব মিরা।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শাহরাস্তি এর আরও খবর
error: Content is protected !!