• ঢাকা
  • শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৯ সেপ্টেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ৯ সেপ্টেম্বর, ২০১৯

হাটহাজারীতে মহিলার ঝুলন্ত লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মাহমুদ আল আজাদ হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

চট্টগ্রামের হাটহাজারীতে এক সন্তানের জননীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। রবিবার (৮সেপ্টেম্বর) রাত সাড়ে আটটার দিকে উপজেলার ফতেপুর ইউনিয়নস্থ ১১ মাইল এলাকার মিনহাজ ম্যানশন থেকে ঝুলন্ত মহিলার লাশটি উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া মহিলা এলাকার মোঃ নিয়ামত উল্লাহ জীবনের স্ত্রী ও আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালের পাশে আব্দুন নূরের কন্যা রেশমী আক্তার(২৫)। রাতেই জিজ্ঞাসাবাদের জন্য তার পিতা ইউসুফকে আটক করেছে পুলিশ।

থানা সুত্রে জানা গেছে নিহত রেশমী আক্তারের সাথে মিনহাজ ম্যানশনের মালিক ইউসুফের পুত্র নিয়ামত উল্লাহ’র সাথে আদালতের মাধ্যমে ৩ বছর আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। কিন্তু পারিবারিক ও সামাজিক ভাবে রেশমীকে ঘরে তুলে না নেয়নি। সে চট্টগ্রামের আগ্রাবাদে থাকে। কিছু দিন পর পর স্বামী নেয়ামত উল্লাহর সাথে দেখা করে। রেশমীর আগেও এক বিয়ে হয়েছিল। সে ঘরে তার তামান্না সসুলতানা নামের ৭ বছরের এক কণ্যা সন্তান রয়েছে। গতকাল রবিবার রেশমী তার স্বামী নিয়ামত উল্লাহ জীবন এর সাথে দেখা করতে এসেছিল।

বিকালে হঠাৎ ঐ বাসার একটি কক্ষের সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঝুলে থাকতে দেখলে স্থানীয়রা হাটহাজারী থানায় খবর দিলে ওসি সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত লাশ উদ্ধার করে। উদ্ধারের সময় বাসার দরজা জানালা ও মেইগেইট খোলা ছিল এবং বাসায় তখন কেউ ছিল না বলে পুলিশ জানায়। বিভিন্ন সময় রেশমীর সাথে নেয়ামত উল্লাহর কথা কাটাকাটি হত। এক পর্যায়ে ঝগড়ায় জড়িয়ে যেতো নেশা গ্রস্থের কারনে।সে মাদকাসক্ত বলেও সুত্রে জানা যায়। লাশ উদ্ধারের সময় ঘরের সবাই পলাতক ছিল। থানা পুলিশ লাশ উদ্ধার করে ঘটনাস্থলে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরী করে চমেক হাসপাতালে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করেন।

হাটহাজারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল উদ্দিন জাহাঙ্গীর সত্যতা নিশ্চিত করে বলেন মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়ে দেয়া হয়েছে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!