• ঢাকা
  • শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৪ সেপ্টেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ৪ সেপ্টেম্বর, ২০১৯

শাহরাস্তি উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদকের পদ থেকে সোহেলকে অব্যাহতি

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্ব প্রতিনিধি:

চাঁদপুরের শাহরাস্তি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. সোহেল হোসেন (৩১) কে অব্যাহতি দিয়েছে চাঁদপুর জেলা ছাত্রলীগ। বুধবার সন্ধ্যায় এক পরিপত্রের মাধ্যমে এই অব্যাহতির ঘোষণা দেয়া হয়।

জেলা ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান পারভেজ ও সাধারণ সম্পাদক পারভেজ করিম বাবুর স্বাক্ষরিত পরিপত্রে বলা হয়, শাহরাস্তি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোহেল হোসেন গঠনতন্ত্র বিরোধী কার্যকলাপে লিপ্ত হওয়ায় তাকে অব্যাহতি দেয়া হয়েছে। ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব মুরাদ হোসেনকে দেয়া হয়। আগামী ১৫ দিনের মধ্যে শাহরাস্তি উপজেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি করারও নির্দেশ দেয়া হয়েছে।

উল্লেখ্য, মঙ্গলবার দিবাগত রাতে ধর্ষণ মামলায় ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোহেলকে গ্রেফতার করে জেলহাজতে পাঠায় শাহরাস্তি থানা পুলিশ।

পুলিশ জানায়, শাহারাস্তি উপজেলার উয়ারুক বাজারের নৈশ প্রহরীর মেয়ে কে বিয়ে করতে রাজী না হওয়ায় শাহরাস্তি থানা একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়। অভিযোগের বাদী ওই নৈশ প্রহরী। তিনি মঙ্গলবার বিকালে শাহরাস্তি থানায় অভিযোগটি দায়ের করেন। বিষয়টি জানতে পেরে ছাত্রলীগ নেতা সোহেল ওই নৈশ প্রহরীর বাড়ীতে গিয়ে মঙ্গলবার সন্ধ্যায় মামলা তুলে নেয়ার হুমকি দেয়। পরে এলাকাবাসী ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোহেলকে আটক করে পুলিশে খবর দেয়।
ছাত্রলীগ নেতা শাহরাস্তি উপজেলা সেনগাঁও গ্রামের বাসিন্দা। তার গ্রেফতারের বিষয়টি চাঁদপুর জেলা জুড়ে মুহূর্তে ছড়িয়ে পড়ে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!