• ঢাকা
  • শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৭ আগস্ট, ২০১৯
সর্বশেষ আপডেট : ১৭ আগস্ট, ২০১৯

হাজীগঞ্জের গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়ন আ’লীগের শোক দিবস পালন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মোহাম্মদ হাবীব উল্যাহ্ :
বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে হাজীগঞ্জের গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নে শোকসভা, মিলাদ, দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজী নুরুর রহমান বেলালের সভাপতিত্বে বৃহস্পতিবার বিকালে স্থানীয় ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সম্মুখে এ শোকসভা, মিলাদ, দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অঙ্গ-সহযোগি সংগঠন কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগষ্টে নিহত সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে বক্তারা বলেন, সেদিন বঙ্গবন্ধুকে স-পরিবারে হত্যা করা হয়নি, হত্যা করা হয়েছিল, দেশ ও জাতীর স্বপ্নকে। কিন্তু সে স্বপ্ন সাময়িকভাবে বাস্তবায়ন হলেও তারা সফল হয়নি। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য, বলিষ্ঠ ও সাহসি নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে।

বিদেশে পালিয়ে থাকা বঙ্গবন্ধুর খুনিদের দেশের মাটিতে ফিরিয়ে এনে, অবিলম্বে আদালতের রায় কার্যকরের দাবী জানান তারা। শোক সভায় বক্তব্য রাখেন, স্থানীয় ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি হারেস সর্দার, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক খোরশেদ আলম মারওয়ান, ইউপি সদস্য ফিরোজ আহমেদ হীরা, ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি গাজী ওলি উল্যাহ্, যুবলীগ নেতা আলী আহম্মেদ ভুইয়া, ছাত্রলীগ নেতা রাসেল, সুমন প্রমুখ।

এনায়েত উল্যাহ্’র সার্বিক সহযোগিতায় এবং যুবলীগ নেতা ইউছুফ ছোয়ানীর সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে নেতৃবৃন্দের বক্তব্য শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, ইউনিয়ন আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাও. এনায়েত উল্যাহ্।

এ সময় সাবেক ইউপি চেয়ারম্যান ইউনুছ সরকার, আওয়ামী লীগ নেতা সেলিম মিয়া, মাসুদুজ্জামান, মহসিন, মমতাজ মেম্বার, সেকান্তার মেম্বার, লাল মিয়া সর্দার, রনজিৎ মেম্বার ও ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি রেজাউল করিম নয়নসহ ইউনিয়ন ও সকল ওয়ার্ডের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • রাজনীতি এর আরও খবর
error: Content is protected !!