• ঢাকা
  • শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৭ জুলাই, ২০১৯
সর্বশেষ আপডেট : ৭ জুলাই, ২০১৯

প্রবীণ আওয়ামী লীগ নেতা মোঃ আবদুল মান্নান মিয়া’র মৃত্যুতে মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপির শোক প্রকাশ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মো. জামাল হোসেন:

শাহরাস্তি উপজেলার রায়শ্রী উত্তর ইউনিয়নের চার বারের নির্বাচিত চেয়ারম্যান, প্রবীণ আওয়ামী লীগ নেতা মোঃ আবদুল মান্নান মিয়া (৭০)। ৬ জুলাই শনিবার বিকেল ৩টা ৪০ মিনিটে ঢাকার মোহাম্মদপুরস্থ সিটি হসপিটালের বার্ন ইউনিটের আইসিইউতে ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্লাহে…..রাজেউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ কন্যাসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। আজ রোববার সকাল ৯টায় স্থানীয় উনকিলা উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

মরহুমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনের সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি। এক শোক বার্তায় তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বলেন, সাবেক চেয়ারম্যান ও প্রবীণ আওয়ামীলীগ নেতা মোঃ আবদুল মান্নান মিয়া শুধু রায়শ্রী উত্তর ইউনিয়ন তিনি ছিলেন শাহরাস্তিতে আওয়ামীলীগের প্রাণ। এ মহান ব্যক্তিকে আল্লাহ জান্নাত নসিব করুন।

মোঃ আবদুল মান্নান মিয়া’র মৃত্যুতে আরো শোক প্রকাশ করেছেন শাহরাস্তি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. ফরিদ উল্যাহ চৌধুরী, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক কামরুজ্জামান মিন্টু প্রমূখ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শাহরাস্তি এর আরও খবর
error: Content is protected !!