• ঢাকা
  • শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৫ মে, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৫ মে, ২০১৯

রিয়াদে প্রবাসী দেবিদ্বার ফাউন্ডেশনের উদ্যোগে  ইফতার মাহফিল অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মোঃ জাহাঙ্গীর আলম হৃদয়, সৌদি আরব প্রতিনিধি:

রিয়াদে কুমিল্লার প্রবাসী দেবিদ্বার ফাউন্ডেশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২৪ মে শুক্রবার রিয়াদের ঢাকা মেডিকেল সেন্টারের হল রুমে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতার মাহফিলের শুরুতেই পবিত্র কুরআন থেকে তেলাওয়াত  করেন    আরিফুল ইসলাম।

সংগঠনের আহ্বায়ক মোঃ রুস্তম খাঁনের সঞ্চালনায় সভায়  সভাপতিত্ব করেন সংগঠনের প্রধান উপদেষ্টা মোঃ হুমায়ুন কবির। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট  শিক্ষানুরাগী ও সমাজ সেবক প্রবাসী কুমিল্লা সোসাইটির সভাপতি আলহাজ্ব নূরুল ইসলাম।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট্য ব্যবসায়ী ও সমাজ সেবক শেখ শিপন, প্রবাসী লালমাই ফাউন্ডেশনের সভাপতি ও বদর আল সামা মেডিকেল সেন্টারের ডিএমডি মোঃ জাহাঙ্গীর আলম, প্রবাসী দেবিদ্বার ফাউন্ডেশনের উপদেষ্টা আলহাজ্ব নাছির উদ্দীন আখন্দ, ফতেহাবাদ গরীব দুঃখী কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি মোঃ সেলিম সরকার, শিবনগর সমাজকল্যাণ ফাউন্ডেশনের সভাপতি মোঃ মিজানুর রাহমান, বারুর সমাজকল্যাণ ফাউন্ডেশনের উপদেষ্টা সুলতান হাছান, বারেরা সমাজ কল্যাণ ফাউন্ডেশনের উপদেষ্টা হাজ্বী ইমরান।

‘সামাজিক দায়বদ্ধতা ও ইসলাম’ বিষয়ে আলোচনা করেন মাওলানা ছফিউল্লাহ।অনুষ্ঠানের স্পন্সর রিয়াদ ঢাকা মেডিকেল সেন্টার ও প্রবাসী সেবা কেন্দ্র-বাথা। এ সময় রিয়াদ কমিনিউটির সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক, সাংবাদিক সহ বিপুল সংখ্যক কুমিল্লার প্রবাসী দেবিদ্বারবাসী উপস্থিত ছিলেন।

শেষে দেশ ও জাতির জন্য দোয়া পরিচালনা করেন মাওলানা ফয়েজ আহমেদ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • প্রবাস বাংলা এর আরও খবর
error: Content is protected !!