• ঢাকা
  • শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ১৫ সেপ্টেম্বর, ২০১৯

কুমিল্লায় বাস চাপায় ছাত্রলীগের ৩ নেতা নিহত, চালকসহ আটক ২

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লায় শ্যামলী পরিবহনের একটি বাসের চাপায় দুই ছাত্রলীগ নেতাসহ তিনজন নিহত হয়েছেন। বাসের চালক ও সহকারীকে আটক করেছে পুলিশ। রোববার দুপুর সোয়া ১২টার দিকে সদর দক্ষিণ উপজেলার উত্তর রামপুর পল্লী বিদ্যুৎ কার্যালয়ের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন- সদর দক্ষিণ উপজেলার লালমতি গ্রামের হুমায়ুন মেম্বারের ছেলে তৌফিক আহমেদ সজল (২৬), একই গ্রামের আবদুল লতিফের ছেলে কাজল হোসেন (২৮) এবং ওই উপজেলার সানন্দা গ্রামের সাদেক হোসেনের ছেলে মো. শাহীন (২৫)।

এর মধ্যে সজল সদর দক্ষিণ উপজেলার বিজয়পুর ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতি ও কাজল একই কমিটির অর্থ সম্পাদক। শ্যামলী পরিবহনের বাস, চালক আমিনুল হক ও সহকারীকে আটক করে পুলিশ। আমিনুলের বাড়ি নারায়ণগঞ্জ জেলায়।

স্থানীয়রা জানায়, সজল, কাজল ও শাহীন মোটরসাইকেলে করে পদুয়ার বাজার বিশ্বরোডের দিকে আসছিলেন। এ সময় হাইওয়ের পাশে অবস্থিত হোটেল নূরজাহান থেকে যাত্রাবিরতি শেষে বিপরীত দিক থেকে আসা শ্যামলী পরিবহনের একটি বাস ইউটার্ন করতে গিয়ে ওই মোটরসাইকেলকে চাপা দেয়।গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ময়নামতি হাইওয়ে থানার উপপরিদর্শক এসআই টিপু রায় জানান, দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল ও বাসটি উদ্ধার করা হয়েছে। এ ছাড়া বাসের চালক ও হেলপারকে আটক করা হয়েছে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!