• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৮ সেপ্টেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ৮ সেপ্টেম্বর, ২০২৩

বাকিলায় পুকুরে তলিয়ে যাওয়া নারীর লাশ উদ্ধার করলো ডুবুরি

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
ছবি-নতুনেরকথা।

হাজীগঞ্জে নিজ বাড়ির পুকুরে গোসল করতে নেমে নিখোঁজ এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। শুক্রবার (৮ সেপ্টেম্বর) বেলা তিনটার দিকে সেলিনা আক্তার শেলি নামে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়। তিনি উপজেলার বাকিলা ইউনিয়নের গোগরা গ্রামের হাওলাদার বাড়ির প্রবাসী মামুনের স্ত্রী।

রাকিব হাছানসহ একাধিক ব্যক্তি জানান, অনেকদিন ধরে শেলি অনেকটা মানসিকভাবে অসুস্থ। তার চিকিৎসা চলছে। মা’সহ পরিবারের অন্যরা বলছেন, তাকে জ্বিনে ধরেছে। অসুস্থতার কথা শুনে তার মা শেলিদের বাড়িতে আসেন এবং এদিন দুপুরে মায়ের সামনে দিয়েই তিনি গোসল করতে যান এবং পুকুরে নেমে তলিয়ে যান।

এসময় পরিবারের সদস্য ও বাড়ির লোকজন সেলিনা বেগম শেলিকে খুঁজতে পুকুরে নামেন। কিন্তু তাকে না পাওয়া হাজীগঞ্জ ফায়ার স্টেশনে জানানো হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা চাঁদপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দেন এবং তারা ঘটনাস্থলে উপস্থিত হন। এক পর্যায়ে প্রায় আধাঘন্টা পর শেলি বেগমকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।

এ বিষয়ে হাজীগঞ্জ ফায়ার ষ্টেশানের সিনিয়র ষ্টেশান অফিসার ইকবাল হাছান জানান, পুকুর থেকে মৃত অবস্থায় নারীকে উদ্ধার করেছি।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুর রশিদ জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • সারা দেশ এর আরও খবর
error: Content is protected !!