• ঢাকা
  • শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৫ সেপ্টেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ৫ সেপ্টেম্বর, ২০২৩

হাজীগঞ্জে ৫’শ ইয়াবাসহ মাদক কারবারি আটক

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
ছবি-নতুনেরকথা।

মোহাম্মদ হাবীব উল্যাহ্:
হাজীগঞ্জে আকতার হোসেন জনি (৩২) নামের এক মাদক কারবারিকে ৫’শ পিস ইয়াবাসহ আটক করেছেন হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মিসবাহুল আলম চৌধুরীসহ সঙ্গীয় ফোর্স। মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) তাকে আদালতে সোর্পদ করা হলে আদালত তার জামিন না মঞ্জুর করে জেলহাজতে পাঠায়।

এর আগে গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দিবাগত রাতে পৌরসভাধীন রান্ধুনীমূড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে ইয়াবাসহ হাতে-নাতে আটক করা হয়। এদিন তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা দায়ের করা হয়। তিনি পৌরসভাধীন ৫নং ওয়ার্ড মকিমবাদ গ্রামের কাসারি বাড়ির বাসিন্দা।

হাজীগঞ্জ থানা সূত্রে জানা গেছে, আকতার হোসেন জনির বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। সে জামিনে এসে আবারো মাদক ব্যবসায় জড়িত হয়। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দিবাগত রাতে রান্ধুনীমূড়া এলাকা অভিযান চালিয়ে ৫’শ পিস ইয়াবাসহ তাকে হাতে-নাতে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুর রশিদ জানান, একাধিক মামলার আসামি জনির বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের আদালতে সোপর্দ করা হয়েছে।
তিনি বলেন, মাদকের বিরুদ্ধে পুলিশের জিরো ট্রলারেন্স। তাই পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতার আহবান এবং তথ্যদাতার নাম-ঠিকানা গোপন রাখার নিশ্চয়তা দেন তিনি।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • সারা দেশ এর আরও খবর
error: Content is protected !!