• ঢাকা
  • বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২ সেপ্টেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ২ সেপ্টেম্বর, ২০২৩

হাজীগঞ্জে মারামারিতে আহত ভাইয়ের মৃত্যুর গুঞ্জন!

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
ছবি-নতুনেরকথা।

হাজীগঞ্জে দুই ভাইয়ের মারামারি আহত জুয়েল হোসেনের (৩৩) মৃত্যুর গুঞ্জন উঠেছে। শুক্রবার (১ সেপ্টেম্বর) তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি উপজেলার হাজীগঞ্জ সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ড ওলিপুর গ্রামের কাজী বাড়ির চাঁন মিয়ার ছেলে। এর আগে গত পনের দিন পূর্বে পারিবারিক বিরোধের জেরে বড় ভাই হেনজুর (৩৮) সাথে তার মারামারির ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, পারিবারিক বিরোধের জেরে ১৫ দিন পূর্বে জুয়েল হোসেন ও তার বড় ভাই হেনজুর সাথে ঝগড়া-বিবাদ হয়। এক পর্যায়ে দুই ভাইয়ের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এতে আহত হন জুয়েল। পরে স্থানীয়ভাবে চিকিৎসার পর তাকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীতে নিয়ে যাওয়া যায়।

এরপর গত ১০/১৫ দিন তিনি চিকিৎসাধীন থাকাবস্থায় শুক্রবার (১ সেপ্টেম্বর) বিকালে মারা যান। এদিকে জুয়েল হোসেনের মৃত্যুর পরে গুঞ্জন ওঠে দুই ভাইয়ের মারামারিতে গুরুতর হয়ে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। আবার কেউ বলছেন, তিনি অসুস্থ ছিলেন। অসুস্থজনিত কারণে তিনি মারা গেছেন।

এ বিষয়ে হাজীগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান ইউসুফ প্রধানীয়া সুমনের সাথে মুঠোফোনে কথা হলে তিনি জানান, জানতে পেরেছি তাদের দুই ভাইয়ের মধ্যে বিবাদ ছিল। আবার জুয়েল হোসেন অসুস্থও ছিলেন। তিনি গত ১০/১২ দিন ঢাকায় চিকিৎসা নিয়েছেন এবং সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এখন ওনি (জুয়েল) কিভাবে মারা গেছেন, বিষয়টি ডাক্তার (চিকিৎসক) ভালো বলতে পারবেন।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুর রশিদ সংবাদকর্মীদের জানান, এ বিষয়ে হাজীগঞ্জ থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!