• ঢাকা
  • বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩১ আগস্ট, ২০২৩
সর্বশেষ আপডেট : ৩১ আগস্ট, ২০২৩

২ মাসে এক কলেজের ২০ শিক্ষার্থীর পালিয়ে বিয়ে

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

বাগেরহাটের চিতলমারীতে ২ মাসে ২০ কলেজছাত্রী ফেসবুকে প্রেমের মাধ্যমে পালিয়ে বিয়ে করেছেন। সোমবার উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় আলোচনায় বিষয়টি উঠে আসে।

চিতলমারী সরকারি বঙ্গবন্ধু মহিলা কলেজের অধ্যক্ষ মো. বাবুল মিঞা সবার দৃষ্টি আকর্ষণ করে জানান, অভিভাবকদের অসচেতনতার কারণে, জুলাই ও আগস্ট মাসে ফেসবুক ব্যবহার করে তার কলেজ থেকে ২০ জন ছাত্রী পালিয়ে বিয়ে করেছেন। তারা প্রায় সবাই অপ্রাপ্ত বয়স্ক। এ ব্যাপারে তিনি অভিভাবকদের সচেতন হওয়ার অনুরোধ জানান।

ইউএনও (ভারপ্রাপ্ত) বেদবতী মিস্ত্রীর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান অশোক কুমার বড়াল, থানার অফিসার ইনচার্জ এএইচএম কামরুজ্জামান খান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মামুন হাসান, মহিলা ভাইস চেয়ারম্যান সাবেরা বেগম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবুল হোসেন খান, ইউপি চেয়ারম্যান যথাক্রমে নিজাম উদ্দীন শেখ, মাসুদ সরদার, কাজী আবু শাহীন, অলিউজ্জামান জুয়েল, অর্চনা দেবী বড়াল, সব অফিসের বিভাগীয় প্রধানরা।

সভায় চুরি, মাদক, সুদ, কোচিং বাণিজ্য ফেসবুকে সরকারি বঙ্গবন্ধু মহিলা কলেজের ২০ ছাত্রীর পালিয়ে বিয়েসহ বিভিন্ন বিষয়ে আলোচনা হয়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!