• ঢাকা
  • রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২০ আগস্ট, ২০২৩
সর্বশেষ আপডেট : ২০ আগস্ট, ২০২৩

হাজীগঞ্জ পৌরসভার উদ্যোগে বিসিএস-এ সুপারিশপ্রাপ্ত ৬জনকে সংবর্ধনা

তোমরা হাজীগঞ্জের রত্ম, তোমাদেরকে নিয়ে আমরা গর্ব করি-মাহবুব-উল আলম লিপন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
তোমরা হাজীগঞ্জের রত্ম তোমাদেরকে নিয়ে আমরা গর্ব করি
ছবি-নতুনেরকথা।

স্টাফ রিপোর্ট ॥ হাজীগঞ্জ পৌরসভার উদ্যোগে বিসিএস-এ সুপারিশপ্রাপ্ত হাজীগঞ্জের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ৬জনকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

রবিবার সকালে পৌরসভার হল রুমে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়। বিসিএস ক্যাডারদের সংবর্ধনার পূর্বে পৌর মেয়র আ স ম মাহবুব-উল আলম লিপনের নেতৃত্বে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পার্ঘ্য প্রদান, ফাতেহা পাঠ ও মোনাজাত করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ স ম মাহবুব-উল আলম লিপন।

প্রধান অতিথি সংবর্ধিত বিসিএস ক্যাডারদের উদ্দেশ্যে বলেন, তোমরা হাজীগঞ্জের রত্ম, তোমাদেরকে নিয়ে আমরা গর্ব করি। হাজীগঞ্জের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান থেকে তোমরা উচ্চ মাধ্যমিক শেষ করে দেশের বিভিন্ন বিদ্যাপীঠ থেকে শিক্ষাজীবন শেষ করে। বিসিএস ক্যাডার হয়েছো। তোমাদের প্রতি আমাদের অনেক আশা। তোমরা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে কাজ করবে।

তিনি বলেন, তোমরা যেভাবে পড়া-লেখা করেছে। তোমাদের পরবর্তীতে হাজীগঞ্জে যেসব শিক্ষার্থীরা বিসিএস পরীক্ষা দিতে চাই, তোমরা অবশ্যই তাদেরকে সহযোগিতা করবে। তোমাদের জন্য পৌরসভার দরজা সব সময় খোলা। যখন যার প্রয়োজন হবে, চলে আসবে।

সংবর্ধনা অনুষ্ঠানে অনুভূতি প্রকাশ করে বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথি গুলে জান্নাত সুমি, জান্নাতুন নাঈম খুশবু, খালেদ মাহমুদ তামিম, মেহেদি হাসান ফরহাদ, রুনা আকতার, মোহাম্মদ আবদুল্লাহ।

সংবর্ধিত অতিথিরা বলেন, বাংলাদেশের অনেক পৌরসভায় আমরা গিয়েছি। কিন্তু এতো সুন্দর পৌরসভা কোথাও দেখিনি। পৌরসভাটিকে সুন্দর কারে সাজানোয় এবং আমাদের সংবর্ধনা প্রদান করায় মেয়র মহোদয়ের কাছে আমরা কৃতজ্ঞ।

বক্তব্য রাখেন গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের চেয়ারম্যান কাজী নুরুর রহমান বেলাল, হাজীগঞ্জ ডিগ্রি কলেজের সহকারি অধ্যাপক মো. সেলিম, টিএলসিসির সদস্য ইকবালুজ্জামান ফারুক, হারুনুর রশিদ, সদস্য ৬নং ওয়ার্ড কাউন্সিলর মো. শাহ আলম, হাজীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি গাজী সালাহউদ্দিন।

সংবর্ধিত ৬ বিসিএস ক্যাডারের মধ্যে খালেদ মাহমুদ তামিম, মেহেদি হাসান, রুনা আকতার হাজীগঞ্জ ডিগ্রি কলেজ থেকে গুলে জান্নাত সুমি ও জান্নাতুন নাঈম খুশবু হাজীগঞ্জ মডেল সরকারি কলেজ থেকে এইচএসসি পাশ করে এবং মোহাম্মদ আবদুল্লাহ প্রথমে গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের কাকৈরতলা মাদরাসার শিক্ষার্থী ছিলেন পরবর্তীতে ঢাকা কাদেরিয়া তৈয়্যেবিয়া কামিল মাদরাসায় পড়ালেখা করেন।

পৌরসভার বাজার পরিদর্শক সাফিউল বাসার রুজমনের পরিচালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌর কাউন্সিল মহসনি ফারুক বাদল, মনির হোসেন কাজী, সুমন তপদার, কবির হোসেন, সহকারি প্রকৌ. মো. ইদ্রিস মিয়া, সহকারি প্রকৌ. (বিদ্যুৎ) মাহবুবর রশিদ, উচ্চমান সহকারি আবদুল লতিফ, টিএলসিসির সদস্য রাবেয়া আকতার মায়া, ডা. পেয়ারা বিল্লাল, দেলোয়ার হোসেন, ইকবাল মজুমদার প্রমূখ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শিক্ষা এর আরও খবর
error: Content is protected !!