• ঢাকা
  • শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৫ আগস্ট, ২০২৩
সর্বশেষ আপডেট : ১৫ আগস্ট, ২০২৩

বাকিলা ইউনিয়ন পরিষদের আয়োজনে জাতীয় শোক দিবস পালিত 

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
বাকিলা ইউ বাকিলা ইউনিয়ন পরিষদের আয়োজনে বিনম্র শ্রদ্ধা ও যথাযোগ্য মর্যাদায় জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।
ইউপি চেয়ারম্যান মো. মিজানুর রহমানের মিলনের নেতৃত্বে মঙ্গলবার (১৫ আগস্ট) সকালে জাতীয় পতাকা উত্তোলন ও কালোব্যাজ ধারন করা হয়। এরপর বাদ আছর শোকসভা, দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।
সভায় বঙ্গবন্ধুর স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন, বাকিলা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি অহিদুজ্জামান পাটওয়ারী, ইউপি সদস্যদের পক্ষে প্যানেল চেয়ারম্যান মো. আবুল বাসার প্রমুখ।
ইউপি সদস্য রবিউল আলম অরুনের উপস্থাপনায় বক্তব্য শেষে পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত এবং দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, বাকিলা বাজারস্থ জিলানী জামে মসজিদের পেশ ইমাম ও খতিব হাফেজ মাওলানা মো. আবু তাহের।
এ সময় ইউপি সদস্য দুলাল, মো. মাসুম বিল্লাহ্, মো. ইয়াছিন শেখ, মো. হাবিব, মো. শাহজান, মো. বিল্লাল গাজী, সংরক্ষিত নারী ইউপি সদস্য নারগিস আক্তার ও মাহমুদা আক্তার, সচিব মো. নাছির উল্যাহ শেখ, হিসাব সহকারী মো. নাছির হোসেনসহ মুক্তিযোদ্ধা ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতবৃন্দ উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!