• ঢাকা
  • শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৫ আগস্ট, ২০২৩
সর্বশেষ আপডেট : ১৫ আগস্ট, ২০২৩

হাজীগঞ্জে জাতীয় শ্রমিক লীগের আয়োজনে শোক দিবস পালিত

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
হাজীগঞ্জ বিনম্র শ্রদ্ধা ও যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করেছে জাতীয় শ্রমিক লীগ। মঙ্গলবার (১৫ আগস্ট) সকালে উপজেলা শ্রমিক লীগের সভাপতি মোহাম্মদ শাহাদাত হোসেন রানা, সাধারণ সম্পাদক মো. শুকুর আলম গাজীর নেতৃত্বে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।
একই সময় কালো পতাকা ও দলীয় পতাকা উত্তোলন এবং নেতাকর্মী ও সমর্থকরা কালো ব্যাজ ধারণ করেন। পরে এদিন দুপুর বাদ জোহর জাতির জনক বঙ্গবন্ধু সহ ১৯৭৫ সালের ১৫ আগস্টে শাহাদাতবরণকারী সকল শহিদের আত্মার মাগফেরাত কামনা করে পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।
হাজীগঞ্জ পশ্চিম বাজারস্থ মাইক্রোস্যান্ডে অনুষ্ঠিত মিলাদ ও দোয়া পরিচালনা করেন মকিমাবাদ বায়তুন নূর জামে মসজিদের পেশ ইমাম ও খতিব মাও. মো. আব্দুর রহমান।
অনুষ্ঠানে উপজেলা যুবলীগের সাবেক সভাপতি সোহাগ আহমেদ মাইনু, উপজেলা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবাল, সিনিয়র যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল, পৌর শ্রমিক লীগের সভাপতি জহিরুল হক বাবুল, উপজেলা সহ-সভাপতি মনির হোসেন সাগর, সাংগঠনিক সম্পাদক শেখ মনির, অর্থ-সম্পাদক ফখরুল ইসলাম মজুমদারসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এসময় বাংলাদেশ পোস্টম্যান ও ডাক কর্মচারী ইউনিয়ন বৃহত্তর কুমিল্লা জেলার সাধারণ সম্পাদক রবিউল ইসলাম, উপজেলা শ্রমিক লীগ নেতা আবু ইউছুফ, অনারারি ক্যাপ্টেন হাজী সফিকুর রহমান, মো. জসিম, আহসান হাবীব খোকন, রুশদী হাসান, সুমন মিয়াজী, মো. মিন্টু মিয়া, কামাল হোসেন ভুইয়া, সেকান্তর পাটওয়ারী, মো. আনিছুর রহমানসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!