• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৪ জুলাই, ২০২৩
সর্বশেষ আপডেট : ২৪ জুলাই, ২০২৩

হাজীগঞ্জে অজ্ঞাত এক নারীর মৃত্যু

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

হাজীগঞ্জে ভবঘুরে থাকা পরিচয়হীন (অজ্ঞাত) অসুস্থ এক নারী মারা গেছেন। রোববার রাতে (২৩ জুলাই) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ থানা হেফাজতে নিয়ে আসে। এরপর প্রয়োজনী কাজ শেষে মরদেহ দাফনের জন্য আঞ্জুমান মফিদুল ইসলামের কাছে হস্তান্তর করে।

জানা গেছে, গত কয়েকদিন ধরে আনুমানিক ৪০/৫০ বছর বয়সি পরিচয়হীন এই অসুস্থ নারী পৌরসভাধীন বলাখাল বাজার ও আশপাশের এলাকায় ঘুরাফেরা করতেন। রোববার তিনি গুরুতর অুস্থস্থ হয়ে পড়লে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা এই নারীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

হাসপাতাল ও থানা সূত্রে জানা গেছে, ধারণা করা হচ্ছে বেশ কিছুদিন আগে অজ্ঞাত এই নারী মাথায় আঘাত পেয়েছেন এবং চিকিৎসার অভাবে আঘাতের স্থান পঁচে পোকা জন্মে। এছাড়াও আঘাতের স্থান ও তার শরীর ময়লা জমে দূর্গন্ধ ছড়ায়। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন থাকাবস্থায় রোববার রাতে তিনি মারা যান।

খবর পেয়ে হাজীগঞ্জ থানা পুলিশ অজ্ঞাত এই নারীর মরদেহ আইনি কার্যক্রম শেষে আঞ্জুমান মফিদুল ইসলামের কাছে হস্তান্তর করে। গতকাল সোমবার পর্যন্ত তার পরিচয় পাওয়া যায়নি।

বিষয়টি নিশ্চিত করে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুর রশিদ বলেন, নিহত নারীর আঙ্গুলে চাপ নেওয়া হয়েছে কিন্তু কোন তথ্য পাওয়া যায়নি। তার পরিচয় জানতে পারলে ওসি ০১৩২০-১১৫৯৯৭ ও পুলিশ পরিদর্শক (তদন্ত) ০১৩২-০১১৫৯৯৮ এর মোবাইল নম্বরে যোগাযোগ করার অনুরোধ জানান তিনি।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • সারা দেশ এর আরও খবর
error: Content is protected !!