• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৬ জুলাই, ২০২৩
সর্বশেষ আপডেট : ১৬ জুলাই, ২০২৩

হাজীগঞ্জের বাকিলা ও দ্বাদশগ্রাম ইউনিয়নের ৩ দুর্ধর্ষ চোর আটক, সিএনজি উদ্ধার

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
ছবি-নতুনেরকথা।

হাজীগঞ্জে চুরি যাওয়া সিএনজিচালিত স্কুটার উদ্ধারসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের রোববার (১৬ জুলাই) আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। এর আগে মো. রাকিব হোসেন (২২), মো. নাছির গাজী (২৭) ও মো. সাদ্দাম হোসেন (৩০) সহ তিনজনকে গ্রেফতার করে হাজীগঞ্জ থানা পুলিশ।

জানা গেছে, গত শুক্রবার সকালে হাজীগঞ্জ পৌরসভাধীন ধেররা বাজারস্থ মৎস্য আড়তের কাছ থেকে একটি সিএনজিচালিত স্কুটার চুরির ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করা হয়। এরপর অভিযোগের সূত্র ধরে তদন্তে নামে হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) প্রভাকর বড়ুয়াসহ সঙ্গীয় ফোর্স।

অভিযানে সন্দেহভাজন হিসাবে হাজীগঞ্জের দ্বাদশগ্রাম ইউনিয়নের কাপাইকাপ গ্রামের মিজি বাড়ীর মো. রাকিব হোসেন ও বাকিলা ইউনিয়নের ফুলছোঁয়া গ্রামের নোসাগাজী বাড়ীর মো. নাছির গাজীকে গ্রেফতার করা হয়। পরে তাদের স্বীকারোক্তিতে নরসিংদী জেলার মাধবপুর থানা এলাকার সাদ্দাম হোসেনকে গ্রেফতার করা হয়। একই সময়ে তাদের কাছ থেকে চুরি যাওয়া সিএনজিচালিত স্কুটারটি উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুর রশিদ জানান, গ্রেফতারকৃতদের আজ (রোববার) আদালতে সোপর্দ করা হলে আদালত তাদের জামিন না মঞ্জুর করে জেলহাজতে পাঠায়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!