• ঢাকা
  • সোমবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ৭ সেপ্টেম্বর, ২০২২
সর্বশেষ আপডেট : ৭ সেপ্টেম্বর, ২০২২

কাউকে ধরে বেঁধে নির্বাচনে নিয়ে আসার সুযোগ নেই: দিপুম মিন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, আমরা চাই আসন্ন জেলা পরিষদ নির্বাচনে সব রাজনৈতিক দল অংশগ্রহণ করুক। তবে কোনো দল নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে অংশগ্রহণ না করলে তাদের ধরে বেঁধে নিয়ে আসার সুযোগ নেই।

বুধবার সন্ধ্যায় চাঁদপুর সার্কিট হাউজে উপস্থিত হয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, নির্বাচন সঠিকভাবে হলে বাংলাদেশের মানুষ সবসময় উৎসবমুখর পরিবেশে অংশগ্রহণ করেন। বড় দুই একটি দল যদি যৌক্তিক কারণ ছাড়া নির্বাচনে অংশগ্রহণ থেকে বিরত থাকে, তবে জনগণ তাদের মতামতকে খুব একটা প্রাধান্য দেয় না। অতীতে আমরা তা দেখেছি। অতীতে দুটি বড় দল নির্বাচনে অংশ নেয়নি, তবুও ভালো নির্বাচন হয়েছে।

তিনি আরও বলেন, আমরা আশাকরি আগামী নির্বাচনে যোগ্য সব দল নির্বাচনে অংশগ্রহণ করবে এবং ভালো নির্বাচন হবে। সব ব্যবস্থা থাকার পরেও যদি কেউ নির্বাচনে অংশ না নেয়, সেটা তাদের রাজনৈতিক অধিকার। তবে আমরা সবসময়ই চাই সবার অংশগ্রহণে নির্বাচন হোক। কিন্তু কেউ যদি শুধুমাত্র নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য নির্বাচনে অংশগ্রহণ না করে, তাহলে তাদেরকে তো আমাদের ধরে বেঁধে নিয়ে আসার কোন সুযোগ নেই।

এ সময় চাঁদপুরের জেলা প্রশাসক (ডিসি) কামরুল হাসান, পুলিশ সুপার (এসপি) মো. মিলন মাহমুদসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে মন্ত্রী শহরের নিশি বিল্ডিং মুক্তিযোদ্ধা ভবনের দ্বিতীয় তলায় জাতীয় মহিলা সংস্থার আওতাধীন তৃণমূল পর্যায়ে অর্থনৈতিক ক্ষমতায়নে নারী উদ্যোক্তাদের বিকাশ সাধন প্রকল্পের কর্মশালা ও প্রশিক্ষণার্থীদের প্রশিক্ষণ ভাতা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর