• ঢাকা
  • সোমবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৮ আগস্ট, ২০২২
সর্বশেষ আপডেট : ২৮ আগস্ট, ২০২২

খালেদা জিয়ার মুক্তি না দিলে জনগণ রাজপথ দখল করবে: বুলু

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

 বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে মুক্তি না দিলে এদেশের জনগণের মুক্তি মিলবে না। খালেদা জিয়ার মুক্তির জন্য জনগণ এ দেশের রাজপথ দখল করবে। আমাদেরকে খালেদা জিয়ার মুক্তির আন্দোলন করতে হবে।

তাঁর বিরুদ্ধে যে মিথ্যা দুই কোটি টাকার মামলা দেওয়া হয়েছে, সেই দুই কোটি টাকা এখন ব্যাংকে ৮ কোটি টাকা হয়েছে। এই সরকার ১৪ বছরে হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার হলেও তার বিচার হচ্ছে না।

শনিবার (২৭ আগষ্ট) বিকেলে শহরের হাজী মহসীন রোডস্থ চিত্রলেখার মোড়ে চাঁদপুর শহর ও সদর উপজেলা বিএনপির আয়োজনে তেল, গ্যাস, বিদ্যুৎ ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতি এবং ভোলা জেলায় পুলিশের গুলিতে স্বেচ্ছাসেবক ও ছাত্রদল নেতা হত্যার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু।

তিনি বলেন, খালেদা জিয়ার তুলনা তিনি নিজেই। দেশের সব নেতাদের এক পাল্লায় এবং খালেদা জিয়াকে আরেক পাল্লায় দিলে খালেদা জিয়ার পাল্লাই ভারি হবে।

তিনি আওয়ামী লীগ সরকারকে উদ্দেশ্য করে বলেন, খালেদা জিয়াকে এক ঘণ্টার জন্য মুক্তি দিয়ে দেখেন, ঢাকার শহরের কোনো লোক ঘরে থাকবে না, রাস্তায় চলে আসবে।

বুলু বলেন, বিদ্যুতের নামে ৯০ হাজার কোটি টাকা লুটপাট করেছেন। আজকে বিদ্যুৎ নেই কেন। তেল বিক্রি করে ৫০ হাজার কোটি টাকা লাভ করেছেন, জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি হলো কেন। সারাবিশ্বে যখন জ্বালানি তেলের মূল্য বেশি ছিল তখন দেশে মূল্য বৃদ্ধি করা হয়নি। সারা বিশ্বে জালানি তেলের দাম যখন কম, এখন আপনারা দেশে জ্বালানি তেলের দাম বৃদ্ধি করেছেন।

সমাবেশে সভাপতিত্ব করেন শহর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝি। সদর উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট জাহাঙ্গীর খান ও সাধারণ সম্পাদক অ্যাড. হারুনুর রশিদের যৌথ সঞ্চালনায় বক্তব্য দেন বিভাগীয় সংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া, জেলা বিএনপি সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক, সাধারণ সম্পাদক অ্যাড. সলিমুল্লাহ সেলিমসহ জেলা, সদর ও শহর বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতারা।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর