• ঢাকা
  • শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৭ আগস্ট, ২০২২
সর্বশেষ আপডেট : ২৭ আগস্ট, ২০২২

চাঁদপুরে ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই গ্রুপে সংঘর্ষ, নারী-পুরুষসহ ৩০

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

চাঁদপুর শহরের পুরানবাজারে ফুটবল খেলাকে কেন্দ্র করে ১ নং ওয়ার্ডের শাহিন ও ২ নং ওয়ার্ডের নজরুল ইসলামের গ্রুপের সাথে সংর্ঘষ হয়। এতে নারী-পুরুষসহ প্রায় ৩০ জন আহত হয়। এছাড়া প্রায় ৩০টি ঘরবাড়ি ও দোকানপাট ভাংচুর করে তারা। পরিস্থতি নিয়ন্ত্রনে পুলিশ প্রায় ১৫ রাউন্ড গুলি ও টিয়ারসেল নিক্ষেপ করে।

শুক্রবার (২৬ আগষ্ট) সন্ধ্যা থেকে নতুন রাস্তায় দফায় দফায় এ সংর্ঘষের সৃষ্টি হয়। প্রথমে পুরানবাজার ফাঁড়ি পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রন করতে না পারায় পরে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ ও ডিবি পুলিশ যোগ হয়।

আহতদের মধ্য রয়েছে- লাবনী ও মামুন। বাকী আহতদের নাম পরিচয় তাৎক্ষনিক পাওয়া যায়নি। তবে সংর্ঘষটি চলাকালে নতুন রাস্তা এলাকায় বিদ্যুৎ চলে যায়। রাতে অন্ধকার হওয়ায় তাৎক্ষণিক সকলের নাম নেওয়া সম্ভব হয়নি। এছাড়া ইটপাটকেলের আঘাতে কয়েকজন পুলিশ আহত হয়।

স্থানীয়রা জানায়, পুরাণবাজার মধুসুধন উচ্চ বিদ্যালয় মাঠে মরহুম আবুল হোসেন স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ২য় রাউন্ডে লোহারপুল বনাম মোম ফ্যাক্টরির দুই দল অংশ নেয়। খেলা চলাকালীন সময়ে রেফারির একটি ভুল গোলের সিদ্ধান্ত কে কেন্দ্র করে দুই দলের মধ্যে প্রথমে বাকবিতন্ডা ও হাতাহাতির সৃষ্টি হয়। পরে উভয়পক্ষের খেলোয়াড় ও কর্মকর্তা নিয়ে পুরাণ বাজার পুলিশ ফাঁড়িতে সমাধানের লক্ষ্যে বসা হয়। দুই দলকে টুর্নামেন্ট থেকে বাদ দিয়ে দেওয়ার সিদ্ধান্ত হয়। ফাঁড়ি থেকে বের হলেই উভয় পক্ষের মধ্যে আবার সংর্ঘষ সৃষ্টি হয়।

চাঁদপুর পুরাণবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ কামরুজ্জামান জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে টিয়ারসেল ও প্রায় ১৫ রাউন্ড গুলি নিক্ষেপ করা হয়েছে। পরে সঠিক তথ্য বলা যাবে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!