• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৮ আগস্ট, ২০২২
সর্বশেষ আপডেট : ১৮ আগস্ট, ২০২২

শাহরাস্তি উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

শাহরাস্তি প্রতিনিধিঃ
১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২২ উপলক্ষে শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে আলোচনা সভা,এতিমদের মাঝে খাবার বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১৫ আগস্ট সোমবার সকালে উপজেলা পরিষদ চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি জানান উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। ঐদিন বাদআসর শাহরাস্তি গেইট দোয়াভাঙ্গা থ্রি স্টার কমিউনিটি সেন্টারে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও ঐতিহ্যবাহী মেহের ডিগ্রী কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ আউয়াল মজুমদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে টেলিকনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটোয়ারী দুলাল। উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন তুষারের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সদস্য ও শাহরাস্তি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান মিন্টু, আওয়ামী লীগ নেতা ও শাহনাজ-ইব্রাহিম ফাউন্ডেশনের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মামুন আলম।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র মোঃ মোশারেফ হোসেন মুশুপাটোয়ারী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর মোহাম্মদ আদেল, চৌধুরী মোস্তফা কামাল, দপ্তর সম্পাদক শফিউল আলম স্বপন, টামটা দক্ষিণ ইউপি চেয়ারম্যান জহিরুল আলম ভূঁইয়া মানিক, আওয়ামী লীগ নেতা একে পলাশ মজুমদার, নজরুল ইসলাম, হুমায়ুন কবির হিরো, শাহাদাত হোসেন সাধু, মহসিন পাটোয়ারী, মাহবুব আলম চৌধুরী, রফিকুল ইসলাম রকি, জাকির হোসেন পাটোয়ারী আলমগীর হায়দার। আরো উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি/সাধারণ সম্পাদক, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি/সাধারণ সম্পাদক ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। আলোচনা সভা শেষে ১৫ ই আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পরিবারের শহীদদের মাগফেরাত কামনা করে দেশ ও জাতির কল্যাণ কামনায় বিশেষ দোয়া করা হয়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • রাজনীতি এর আরও খবর
error: Content is protected !!