• ঢাকা
  • সোমবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৩ আগস্ট, ২০২২
সর্বশেষ আপডেট : ১৩ আগস্ট, ২০২২

হাজীগঞ্জে মোজাম্মেল হক চৌধুরীর মৃত্যুতে উপজেলা চেয়ারম্যান ও পৌর মেয়রসহ নেতৃবৃন্দের শোক

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির হাজীগঞ্জ উপজেলা শাখার সভাপতি ও হাজীগঞ্জ ডিগ্রি কলেজের সাবেক শিক্ষক সহকারী অধ্যাপক মোজাম্মেল হক চৌধুরী মোহন মৃত্যুবরণ করেছেন (ইন্নালিল্লাহি ….. রাজিউন) । মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর।

শনিবার (১৩ আগস্ট) বাদ আছর মরহুমের নিজ বাড়ি উপজেলার কালচোঁ দক্ষিণ ইউনিয়নের বাজনাখাল চাঁদপুর গ্রামের চৌধুরী বাড়িতে ৫ম জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

এর আগে শনিবার সকালে রাজধানীর তার বাসভবন এলাকায় ১ম জানাযা, সাবেক কর্মস্থল হাজীগঞ্জ ডিগ্রি কলেজে ২য় জানাযা, হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদে ৩য় জানাযা ও রামপুর উচ্চ বিদ্যালয়ে ৪র্থ জানাযা অনুষ্ঠিত হয়।

শুক্রবার দিবাগত রাত সাড়ে তিনটায় রাজধানীর একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি গত এক বছর যাবৎ দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এদিকে মোজাম্মেল হক চৌধুরী মোহনের মৃত্যুতে শোক প্রকাশ করে তাঁর পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, বিএনপির নির্বাহী কমিটির সদস্য ইঞ্জি. মমিনুল হক, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক গাজী মাইনুদ্দিন, পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল আলম লিপন, হাজীগঞ্জ ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. মাসুদ আহাম্মদ, হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আবু ছাইদ, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহসান উল্যাহ মৃধা, বাকিলা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটন  প্রমুখ।

নিজ দলের পক্ষে ওলামা দলের কেন্দ্রীয় সদস্য সচিব মাওলানা নজরুল ইসলাম, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এম.এ রহিম পাটওয়ারী, পৌর বিএনপির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক খোরশেদ আলম ভুট্টু, উপজেলা যুবদলের আহবায়ক আকতার হোসেন দুলাল, পৌর যুবদলের আহবায়ক মিজানুর রহমান সেলিম, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক বিল্লাল হোসেন বেলাল, পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মজিবুর রহমান, উপজেলা ছাত্রদলের আহবায়ক এস.এম ফয়সাল হোসাইন, পৌর ছাত্রদলের আহবায়ক আবু ইউছুফসহ অন্যান্য সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

এছাড়াও মোজাম্মেল হক চৌধুরী মোহনের মৃত্যুতে শোক প্রকাশ করেন বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, শিক্ষক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও প্রতিনিধিরা।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর