• ঢাকা
  • মঙ্গলবার, ৫ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ২১ মে, ২০২২
সর্বশেষ আপডেট : ২১ মে, ২০২২

ছেলে-মেয়েরা বন্ধী জীবন থেকে বের হয়ে আসতে হবে: রফিকুল ইসলাম, বীর উত্তম,এমপি

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মোঃ জামাল হোসেনঃ
চাঁদপুরের শাহরাস্তিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট (অনূর্ধ্ব -১৭) ২০২২ এর ফাইনাল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। ২১ মে শনিবার দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে এ টুর্নামেন্ট ফাইনাল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মহান মুক্তিযুদ্ধের ১ নং সেক্টর কমান্ডার, সাবেক সফল স্বরাষ্ট্রমন্ত্রী, চাঁদপুর-৫, সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম, বীর উত্তম, এমপি। তিনি তার বক্তব্যে বলেন প্রত্যেক ইউনিয়নে খেলাধুলার পরিবেশ গড়ে তুলতে হবে, খেলাধুলার কোন বিকল্প নেই ছেলে-মেয়েরা বন্দি জীবন থেকে বের হয়ে আসতে হবে, ইউনিয়ন পর্যায়ে খেলার মাঠ সংস্কারের উদ্যোগ নেওয়া হবে, খেলার সুযোগ তৈরি করে নিতে পারেন আমরাও ভালো করতে পারব, তিনি আরো বলেন আমি ফুটবল ভাল খেলতাম, তাই খেলাধুলার প্রতি আমার আগ্রহ একটু বেশি।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হুমায়ন রশিদ এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন ও উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মাকসুদ আলমের সঞ্চালনায়

উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসরিন জাহান চৌধুরী শেফালী, পৌর মেয়র হাজী আব্দুল লতিফ, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান কামরুন্নাহার কাজল, ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, শাহরাস্তি প্রেসক্লাব সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী হুমায়ুন কবির, থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল মান্নানসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী ও বিজয়ী, রানার্স আপ খেলোয়াড় বৃন্দ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন