• ঢাকা
  • মঙ্গলবার, ৫ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ২১ মে, ২০২২
সর্বশেষ আপডেট : ২১ মে, ২০২২

“আমি জীবনের শেষ দিন পর্যন্ত রসুলের আদর্শ অনুসরণ করে মানব কল্যাণে সকল কাজ করে যাব“

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

চাঁদপুর-৫ (শাহরাস্তি-হাজীগঞ্জ) আসনের সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম বলেছেন, আল্লাহ আমাকে শক্তি দাও যাতে রসুলের উম্মত হয়ে মানব কল্যাণে কাজ করে যেতে পারি। মানুষের জীবনের কোন দাম নেই, আপনার সম্পদ মানব কল্যাণে ব্যায় করুন। মানব কল্যাণে যা কিছু করে যাবেন তাই থাকবে। সবাই কে রসুলের আদর্শ অনুসরণ করতে হবে। আমি জীবনের শেষ দিন পর্যন্ত রসুলের আদর্শ অনুসরণ করে মানব কল্যাণে সকল কাজ করে যাবো।

শনিবার সকাল ১১ টায়  শাহরাস্তি উপলতা উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগ, উন্নয়ন সমন্বয় কমিটি, আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগি সংগঠনের আয়োজনে অনুষ্ঠিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

এ সময় তিনি হাজীগঞ্জ-শাহরাস্তির উপজেলার বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ডের তথ্য তুলে ধরে বলেছেন, যে কোন এলাকার চেয়ে শাহরাস্তি ও হাজীগঞ্জ উপজেলা অনেক উন্নত ও শান্তিপূর্ণ এলাকা।

হযরত শাহরাস্তি (রঃ) পূর্ণ ভূমি শাহরাস্তির উন্নয়ন সম্ভব হয়েছে আপনাদের জন্য। আপনাদের সহযোগীতার জন্য আমরা কাজ করতে পেরেছি। আমার দিনরাত কাটে মানুষের কল্যাণের জন্য। আমার সংসার হলেন আপনারা। আগামী প্রজন্ম যেন সুখে শান্তিতে বসবাস করতে পারে আমরা সেই স্বপ্ন নিয়ে কাজ করছি। আগামীতে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতাদের কথা শুনে, সে অনুযায়ী এলাকার উন্নয়নে কাজ করবো।

তিনি বলেন, আমার পরিবার এখন আপনার। আমার স্ত্রী নেই, মা নেই, বাবা নেই। ছেলে মেয়ে দেশের বাহিরে চাকুরী। করে আমি সব সময় আপনাদের নিয়েই ভাবি। আপনারাই আমার পরিবার। আপনাদের সেবা করে জীবনের শেষ সময় কাটাতে চাই।

শাহরাস্তি পৌর আওয়ামী লীগের আহবায়ক, পৌর মেয়র ও উপজেলা উপজেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভাপতি পৌর মেয়র হাজী আঃ লতিফের সভাপতিত্বে উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড এম আনোয়ার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন , উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসরিন জাহান চৌধুরী সেফালী, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ হুমায়ুন রশিদ, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ মোস্তফা কামাল মজুমদার, মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান বিএসসি, সাবেক উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাঃ খোরশেদ আলম, উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক,  উপজেলা যুবলীগ আহ্বায়ক আহসান মজ্ঞুরুল ইসলাম জুয়েল, যুগ্ম আহবায়ক ও টামটা উওর ইউপি চেয়ারম্যান মোঃ ওমর ফারুক দর্জি, যুগ্ম আহবায়ক মাহফুজুল কবির প্রমুখ।

অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগ ও পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এছাড়াও জনপ্রতিনিধি, সুশীল সমাজের প্রতিনিধি, সাংবাদিক, শিক্ষকসহ ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের গুরুত্বপূর্ণ ব্যাক্তি বর্গ ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে যোগ দেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শাহরাস্তি এর আরও খবর