• ঢাকা
  • মঙ্গলবার, ৫ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ২০ মে, ২০২২
সর্বশেষ আপডেট : ২০ মে, ২০২২

চাঁদপুর জেনারেল হাসপাতালের সিনিয়র নার্সকে শ্লিলতাহানি!

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

স্টাফ রিপোর্টার:

চাঁদপুর ২৫০ শয্যা সরকারি জেনারেল হাসপাতালের একজন সিনিয়র নার্সকে শ্লিলতাহানি করেছেন বলে অভিযোগ করা হয়েছে। অভিযুক্ত ব্যাক্তি হলেন হাসপাতালের স্বাস্থ শিক্ষা কর্মকর্তা জাকির।

গত ১৪ মে শ্লিলতাহানির প্রতিকার চেয়ে হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ একেএম মাহবুবুর রহমান এর বরাবর অভিযোগ দিয়েছেন শ্লিলতাহানির শিকার নার্স।

বিষয়টি জানাজানি হলে অন্যান্য নার্স ও স্টাফদের মধ্যে ক্ষোভ ছড়িয়ে পড়ে। তারা এই ঘটনায় সঠিক ব্যবস্থা গ্রহণের দাবী জানিয়েছেন। অন্যথায় তারা বিষয়টি নিয়ে প্রতিবাদমূলক কর্মসূচি পালন করবে বলে হুমকি দিয়েছেন।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ একে এম মাহবুবুর রহমান এই বিষয়ে বলেন, ১৪ মে আমাদের একজন সিনিয়র নার্স খোদেজা প্রতিকার চেয়ে আমার কাছে আবেদন করেছেন গত ৮ মে আমাদের স্বাস্থ শিক্ষা কর্মকর্তা জাকির হোসেন তার সাথে অসৌজন্যমূলক আচরণের বিষয়ে। এই অভিযোগের ভিত্তিতে আমরা আমাদের হাসপাতালের সহকারী পরিচালক ডাঃ সাজেদা বেগম পলিনকে সভাপতি করে এবং হাসপাতালের আবাসিক সার্জন ডাঃ মাহমুদুন্নবী মাছুম, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ সুজাউদ্দৌলা রুবেল, ডাঃ আসিফুল হাসান চৌধুরী ও সিনিয়র স্টাফ নার্স প্রতিভা রাণী মজুমদারসহ ৫ সদস্য কমিটিকে ৩ কর্ম দিবসের মধ্যে তদন্ত করে প্রতিবেদন দেওয়ার জন্য বলা হয়। কমিটি রিপোর্ট দিলে আমরা বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে ব্যবস্থা গ্রহণের জন্য বলব।

তিনি আরো বলেন, ইতোমধ্যে আমি বিষয়টি আমি আমাদের উর্ধ্বতন কর্তৃপক্ষকে মৌখিকভাবে জানিয়েছি। কমিটি স্বাধীনভাবে কাজ করছে। তাদের রিপোর্টের ভিত্তিতে ব্যবস্থা গ্রহণ হবে। কোনভাবেই আমরা এই বিষয়ে ছাড় দিব না।

এদিকে, তদন্ত প্রতিবেদন জমা হয়েছে কিনা কিংবা এই বিষয়ে এই পর্যন্ত কোন ব্যবস্থা গ্রহণ হয়েছে কিনা বিষয়টি হাসপাতাল কর্তৃপক্ষ এখন পর্যন্ত গনমাধ্যমকে অবহিত করেননি।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর