• ঢাকা
  • শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৮ মে, ২০২২
সর্বশেষ আপডেট : ১৮ মে, ২০২২

চাঁদপুরে জেলেদের চাল আত্মসাৎ, দুই গোডাউন সিলগালা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
প্রতিনিধির পাঠানো ছবি।

নিজস্ব প্রতিনিধি :

মার্চ-এপ্রিল দুই মাস পদ্মা-মেঘনার অভয়াশ্রম এলাকায় জাটকা ধরা থেকে বিরত থাকা জেলেদের খাদ্য সহায়তা ভিজিএফের দেড় টন চাল আত্মসাতের অভিযোগে চাঁদপুর সদরের কল্যাণপুর ইউনিয়ন পরিষদের দুটি গোডাউন সিলগালা করে দিয়েছে উপজেলা প্রশাসন।

বুধবার (১৮ মে) বেলা সাড়ে ১১টায় চাঁদপুর সদর উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) সানজিদা শাহনাজ এর নির্দেশে গোডাউন গুলো সিলগালা করা হয়।

চাঁদপুর সদর উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তা মোঃ মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, জেলেদের খাদ্য সহায়তা চাল নির্দিষ্ট সময়ে বিতরণ বিলম্ব হওয়ায় আজকে ইউনিয়নের দুটি গোডাউনে বরাদ্দ ৫৩.৬৮০ মে. টন চালের মধ্যে দেড় টন কম পাওয়া যায়। বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানালে তিনি গোডাউন দুটি সিলগালা করার নির্দেশ দেন।

তিনি আরো বলেন, এই ইউনিয়নে নিবন্ধিত জেলার সংখ্যা ৭৩৮জন। বরাদ্দ এসেছে ৬৭১ জনের। বরাদ্দকৃত চাল দুই মাসের ৪০ কেজি করে ৮০কেজি প্রত্যেক জেলে পাবে।

জেলেদের চাল আত্মসাতের বিষয়ে বক্তব্যের জন্য ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাখাওয়াত হোসেন রনি পাটোয়ারীর দপ্তরে গিয়ে তাকে পাওয়া যায়নি। পরে তার ব্যক্তিগত মোবাইল ফোনে কল দিও মোবাইলটি বন্ধ পাওয়া যায়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!