• ঢাকা
  • রবিবার, ২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ৭ মে, ২০২২
সর্বশেষ আপডেট : ৭ মে, ২০২২

ছাত্রলীগ যুবলীগ সব লুট করে খেয়ে ফেলেছে: ইঞ্জি. মমিনুল হক

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

শাহরাস্তি প্রতিনিধি:

চাঁদপুর জেলা বিএনপির সাবেক সভাপতি ও শাহরাস্তি-হাজীগঞ্জ উপজেলা বিএনপির প্রধান সমন্বয়ক ইঞ্জিনিয়ার মমিনুল হক বলেছেন, ছাত্রদলের নেতা-কর্মীদের সাহসিকতা, উদ্যোগ ও প্রতিশ্রুতিই পারে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনকে তরান্বিত করতে। ছাত্রদলের আজকের এ সম্মেলনের প্রতিজ্ঞা, মনোবল ও শক্তিকে কাজে লাগিয়ে আমাদের মা আমাদের নেত্রী বেগম খালেদা জিয়াকে উদ্ধারের জন্য ২০২৩ সালের নির্বাচনে কাজে লাগাতে হবে। আজকে দেশে শেখ মুজিবুর রহমান নেই, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান নেই, দেশনেত্রী বেগম খালেদা জিয়া জেলে, শেখ হাসিনার যায় যায় ভাব, দেশ থেকে পালিয়ে যাওয়ার মত পরিস্থিতি। এই ১৮ কোটি জনগনের আগামী দিনের রাষ্ট্র নায়কের উপযুক্ততা অর্জন করেছেন তারেক রহমান।

শুক্রবার (৬ মে) বিকেলে শাহরাস্তি কফি পার্কে উপজেলা ও পৌরসভা ছাত্রদল আয়োজিত ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে তিনি বলেন, এই শেখ হাসিনা ২০০৮ সালে, ১৪ সালে ও ২০১৮ সালে আমাদের বৃদ্ধাঙ্গুলি দেখিয়েছে। আজকে তোমার এমপিরা দুবাই এয়ারপোর্ট থেকে ফিরে আসে, তোমার ছেলে দেশে আসতে পারে না, তোমার ব্যাংক কেলেংকারি, লুটতরাজ, তোমার ছাত্রলীগ যুবলীগ সব লুট করে খেয়ে ফেলেছে। শেখ হাসিনা কিন্তু কোন জনসভায় যায় না। উনি শুধু বঙ্গভবন-গণভবনে যায়, বক্তব্য দেয়। সাহস থাকলে জনগনের সামনে আসেন। সেই সাহস আপনি হারিয়ে ফেলেছেন। আপনার কুকর্মের সব ফসল আজকে সারা বিশ্ববাসি দেখছে। সেজন্য আপনার লালিত পালিত বিশেষ বাহিনীগুলোকে বিভিন্ন জায়গায় নিষিদ্ধ করা হয়েছে।

পুলিশকে উদ্দেশ্য করে তিনি বলেন, আজকে পুলিশ ভাইয়েরা আমাদের সাথে ভালো আচরণ করে। এটা আমাদের সাহসিকতা, আমাদের আন্দোলনের ফসল। পুলিশও এদেশের মানুষ। তারাও মনে করে গণতান্ত্রিক ভাবে একটি রাষ্ট্রে যদি নির্বাচিত সরকার থাকে তাহলে তাদের চাকরি থাকবে। কিন্তু এই হাসিনাকে নিয়ে আর বেশিদিন চলতে পারবেন না। বেতন বন্ধ হয়ে যাবে। সেজন্য ২০২৩ সালে একটি সাধারণ নির্বাচনের জন্য দেশবাসীর সাথে কাঁধে কাঁধ মিলিয়ে পুলিশ ভাইয়েরা কাজ করতে হবে।

উপজেলা ছাত্রদলের আহবায়ক ইঞ্জিঃ এ বি এম পলাশের সভাপতিত্বে সদস্য সচিব আজগর হোসেন মিয়াজী, পৌর ছাত্রদলের আহবায়ক মাজহারুল ইসলাম জুয়েল ও সদস্য সচিব তানভীর হাসান সোলেমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব আয়েত আলী ভূঁইয়া, সাধারণ সম্পাদক সেলিম পাটোয়ারী লিটন, পৌর বিএনপির সভাপতি মোঃ আবুল খায়ের সি এ, সাধারণ সম্পাদক মোঃ ফারুক হোসেন মিয়াজি, উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক মোজাহের হোসেন, যুগ্ম সম্পাদক মোঃ আবুল কালাম আতাহার, উপজেলা যুবদলের আহবায়ক আলী আসগর মিয়াজি, সদস্য সচিব এহতেশামুল হক গনী, পৌর যুবদলের আহবায়ক জাকির হোসেন নয়ন, সদস্য সচিব আব্দুল কাইয়ূম রিপন, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক নিজাম উদ্দিন রিপন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মাসুদ শিকদার, সদস্য সচিব মোয়াজ্জেম হোসেন শিপন, পৌরসভা সদস্য সচিব আবুল হায়দার।

ছাত্রদল নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন শাহরাস্তি উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক আফজাল হোসেন, শাহ নেওয়াজ টিপু, মহিউদ্দিন, মাসুম বিল্লাহ, শামীম আশ্রাফ, ফাহাদ হোসেন, ইব্রাহিম, আঃহান্নান, সাইফুল ইসলাম, মেহেদী হাসান সুজন, হাজীগঞ্জ উপজেলা ছাত্রদলের আহবায়ক ফয়সাল হোসাইন, সদস্য সচিব জুয়েল রানা তালুকদার।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • রাজনীতি এর আরও খবর