• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১১ এপ্রিল, ২০২২
সর্বশেষ আপডেট : ১১ এপ্রিল, ২০২২

বান্ধুবীকে গণধর্ষণ, নগ্ন ছবি দেখিয়ে চাঁদাদাবী॥ আটক ২

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

শাহরাস্তি প্রতিনিধি॥
চাঁদপুরের শাহরাস্তিতে বন্ধুদের সঙ্গে মিলে প্রেমিকাকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (১০ এপ্রিল) দিবাগত রাতে উপজেলার রঘুরামপুর এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। পরে সোমবার (১১ এপ্রিল) দুপুরে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার রঘুরামপুর গ্রামের মো. মেহেদী হাসান (২৪) ও তার বন্ধু যাদবপুর গ্রামের আবু সালেহ (২৩)। দুপুরে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান চাঁদপুরের পুলিশ সুপার মো. মিলন মাহমুদ।

তিনি বলেন, ধর্ষণের শিকার ওই তরুণী কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার বাসিন্দা। দুই মাস আগে মো. মেহেদী হাসানের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত ২৮ মার্চ সন্ধ্যা সাড়ে ৬টার প্রেমিক মেহেদী হাসান তাকে যাদবপুর গ্রামের একটি ব্রিজের পাশে আসতে বলে। সেখানে গেলে প্রেমিক মেহেদী হাসান ও তার বন্ধুরা মিলে ধর্ষণ করে এবং নগ্ন ছবি ধারণ করে।

পরে ৮ এপ্রিল মেহেদীর বন্ধু আবু সালেহ ওই তরুণীর মাকে ফোন দিয়ে নগ্ন ছবির ভয় দেখিয়ে ৫ হাজার টাকা দাবি করে। টাকা না দিলে ছবি ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। এ ঘটনায় ওই তরুণী রোববার সন্ধ্যায় শাহরাস্তি মডেল থানায় মামলা করেন। মামলার প্রেেিত রাতে শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ আ. মান্নানের নেতৃত্বে অভিযান চালিয়ে দুই আসামিকে আটক করে পুলিশ। সোমবার দুপুরে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়। অপর আসামি দ্বীন ইসলামকে আটকে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান পুলিশ সুপার।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শাহরাস্তি এর আরও খবর
error: Content is protected !!