• ঢাকা
  • শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৯ মার্চ, ২০২২
সর্বশেষ আপডেট : ২৯ মার্চ, ২০২২

চাঁদপুরে সম্মেলনকে কেন্দ্র করে বিএনপি নেতা-কর্মদের মাঝে উত্তেজনা, সাধারণ সম্পাদক প্রার্থীর বাড়ি ভাংচুর

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্ব প্রতিনিধি:
আগামী ২ এপ্রিল চাঁদপুর জেলা বিএনপির সম্মেলনকে কেন্দ্র করে মনোনয়নপত্র প্রত্যাহার না করায় সাধারণ সম্পাদক প্রার্থী দেওয়ান মো. শফিকুজ্জামান এর বাড়ি হামলা চালিয়ে ভাংচুর করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে শহরের বিটি রোডস্থ তার নিজ বাড়ি হাবিব ভিলায় এ হামলার ঘটনাটি ঘটে। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি। পরে চাঁদপুর সদর মডেল থানার উপপরিদর্শক আ. কুদ্দুস সঙ্গিয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।

দেওয়ান শফিকুজ্জামান চাঁদপুর জেলা বিএনপির বর্তমান আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক, সদর থানা বিএনপির সাবেক ২ বারের সভাপতি। এছাড়া তিনি চাঁদপুর সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ছিলেন।

দেওয়ান শফিকুজ্জামান জানায়, চাঁদপুর জেলা ছাত্রদল নেতাকর্মীদের নেতৃত্বে ১০টি মটরসাইকেল ও অটোরিক্সা নিয়ে লোকজন অকথ্য ভাষায় গালামন্ডন করে। পরে তারা আমার বাড়িতে ইট পাটকেল নিক্ষেপ করে ভাংচুর করে। নির্বাচনে সাধারণ সম্পাদক পদ থেকে সড়ে দাঁড়ানোর জন্য গত কয়েকদিন ধরে মোবাইলে হুমকি-ধমকি প্রদান করা হচ্ছে। আমার ভোটারদেরও হুমকি দেওয়া হচ্ছে। আমি দলের কাছে সুষ্ঠু বিচার দাবি করছি।

তিনি বলেন, আমি জাতীয়তাবাদী দল বিএনপির একজন সদস্য। দলের সম্মেলন আসলে প্রার্থীরা আনন্দে মাঠে কাজ করবে। আমি কোন প্রচার প্রচারনা করতে পারছি না। আমি ব্যক্তি অন্যায় করতে পারি, তবে আমার বাসা-বাড়ি কেন ভাংচুর করা হলো। কোন কিছুই আমাকে নির্বাচন থেকে ধরে রাখতে পারবে না। বর্তমানে আমি নিরাপত্তাহীনতায় রয়েছি। ইনশাল্লাহ আগামী ২ এপ্রিল আমি সাধারণ সম্পাদক পদে আনারস মার্কায় নির্বাচনে অংশ গ্রহন করবো। তবে আমি দলের উদ্ধোর্তন নেতৃবৃন্দকে বিষয়টি অবহিত করেছি। তাদের সাথে পরামর্শ করেই পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

চাঁদপুর সদর মডেল থানার উপপরিদর্শক আ. কুদ্দুস বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। পরে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!