• ঢাকা
  • শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৮ মার্চ, ২০২২
সর্বশেষ আপডেট : ২৮ মার্চ, ২০২২

মৈশাদী উচ্চ বিদ্যালে স্বাধীনতা দিবস উপলক্ষে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

স্টাফ রিপোর্টার:
চাঁদপুর সদর উপজেলার মৈশাদী উচ্চ বিদ্যালয় ২৬শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা, জিপি-৫ বোর্ড বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের সংবার্ধানা, বার্ষিক ক্রূীড়ার পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ২৬ মার্চ বিকালে বিদ্যালয়ের মাঠে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি রাশেদ জাহান তুষারের সভাপতিত্বে সহকারি শিক্ষক জাহাঙ্গীর হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক ইফতেখার উদ্দিন খান পপন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ কামাল হোসেন, মৈশাদী ইউপি চেয়ারম্যান মোঃ নূরুল ইসলাম পাটোয়ারী, সাবেক চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মানিক, বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক মোঃ আলমগীর খান প্রমুখ।

অনুষ্ঠানে বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা লায়লা সুলতানা, রাবেয়া আক্তারসহ বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক শিক্ষিকা , অভিভাবক, এলাকার সুধীজন উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ গ্রহনকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

মৈশাদী উচ্চ বিদ্যালয় ২৬শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা, জিপি-৫ বোর্ড বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের সংবার্ধানা, বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!