• ঢাকা
  • বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৯ ফেব্রুয়ারি, ২০২২
সর্বশেষ আপডেট : ৯ ফেব্রুয়ারি, ২০২২

ন্যায় বিচার নিশ্চিত করতে পারলে এলাকার আরো উন্নয়ন হবে: জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
ন্যায় বিচার নিশ্চিত করতে পারলে এলাকার আরো উন্নয়ন হবে: জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ
প্রতিনিধির পাঠানো ছবি।

চাঁদপুরে নবনির্বাচিত ২১ ইউপি চেয়ারম্যানকে শপথ বাক্য পাঠ করিয়েছেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ।

বুধবার (৯ ফেব্রুয়ারী) দুপুরে চাঁদপুর জেলা প্রশাসক সম্মেলন কে চেয়ারম্যানদের এ শপথ বাক্য পাঠ অনুষ্ঠিত হয়।

শপথ নেয়া নব-নির্বাচিত চেয়ারম্যানদের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ বলেন, আপনারা অত্যন্ত সৌভাগ্যবান যে, আপনারা জনগণের প্রত্য ভোটে নির্বাচিত চেয়ারম্যান। যে নির্বাচন হয়েছে সততা স্বচ্ছতা এবং নিরপেতার সাথে। জনগণ উৎসবমুখর পরিবেশে ভোট দিয়ে আপনাদেরকে তাদের প্রতিনিধি নির্বাচিত করেছেন। এ জন্য আপনাদের প্রতি আমার এবং জনগণের প্রত্যাশাও অনেক। কে ভোট দিয়েছে কে দেয় নাই তার দিকে না তাকিয়ে সকলকে আপনকরে নিয়েই কাজ করতে হবে।

তিনি আরো বলেন, সকল মেম্বারদের একই চোখে দেখবেন। বিশেষ করে মহিলা মেম্বারদের। গ্রাম আদালতের মাধ্যমে আপনারা মামলা নিষ্পত্তি করতে পারেন। গ্রাম আদালতের মাধ্যমে মামলা নিষ্পত্তি করলে গ্রামের সাধারণ মানুষদের কষ্ট করে শহরে আসতে হবে না। আপনি ন্যায় বিচার নিশ্চিত করতে পারলে আপনার এলাকার আরো উন্নয়ন হবে। জন্ম নিবন্ধন, নাগরিকত্বের সনদ দেওয়ার ব্যাপারে সঠিক ভাবে দায়িত্ব পালন করতে হবে। আপনাদের অনেক বড় দায়িত্ব রয়েছে। যারা আপনাকে ভোট দিয়েছে তারা যেন আপনার প্রকৃত সেবাটি পায়।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দাউদ হোসেন চৌধুরী, হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার, শাহরাস্তি উপজেলা নির্বাহী কর্মকর্তা শিরিন আক্তার, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ইমরান মাহমুদ ডালিম।
জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আবিদা সিফাত এর সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন, শাহরাস্তি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ।

এছাড়াও নবনির্বাচিত চেয়ারম্যানদের মধ্যে অনুভূতি প্রকাশ করেন, কালচো উত্তর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান মানিক হোসেন প্রধানিয়া, রায়শ্রী উত্তর ইউনিয়নের চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন।

অনুষ্ঠানের শুরেতে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন জেলা প্রশাসক কার্যালয় মসজিদের ইমাম মো. মেহেদী হাসান। পবিত্র গীতা পাঠ করেন জেলা প্রশাসক কার্যালয়ের উচ্চমান সহকারি বিমল চন্দ্র দে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!