• ঢাকা
  • শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৭ জানুয়ারি, ২০২২
সর্বশেষ আপডেট : ২৭ জানুয়ারি, ২০২২

শিক্ষামন্ত্রীর বিরুদ্ধে অপ-প্রচারের প্রতিবাদে শাহরাস্তিতে ছাত্রলীগের মিছিল ও সভা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
শিক্ষামন্ত্রীর বিরুদ্ধে অপ-প্রচারের প্রতিবাদে শাহরাস্তিতে ছাত্রলীগের মিছিল ও সভা
প্রতিনিধির পাঠানো ছবি।

মো: জামাল হোসেনঃ

আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনির বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক অপ-প্রচারের প্রতিবাদে চাঁদপুরের শাহরাস্তিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে উপজেলা ছাত্রলীগ।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) বিকেল ৫ টায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী মোঃ ইমরান মনিরের নেতৃত্বে এ কর্মসূচী পালিত হয়েছে।

এতে উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগ নেতা রিয়াদ ভূঁইয়া, তুষার মোল্লা,সাইফুল ইসলাম ফাহাদ, শান্ত, খোরশেদ, সাঈদি নুর, মিরন, আল আমিন রাতুল, সাখাওয়াত সাকিব, সাইমুন, মুন্না, হৃদয়, মামুন, পারভেজ, সজিব, ফাহিম, জাবেদ, হান্নান, রুবেল, রবিউলসহ সংগঠনের বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীরা।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ও সরকারের সফল শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনির বিরুদ্ধে দলের অভ্যন্তর ও বাইরের কুচক্রী মহল কর্তৃক ষড়যন্ত্রমূলক অপ-প্রচার চালানো হচ্ছে। এক শ্রেণীর কুচক্রী মহল চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্থাপনের পরিকল্পনা নস্যাৎ করার লক্ষে এসব মিথ্যাচার করছে। সরকারের উন্নয়নকে বাধাগ্রস্থ করতে দেশীয় ও আন্তর্জাতিক মহলে এসব গুজব এবং ষড়যন্ত্রের বিষবাষ্প ছড়িয়ে দিচ্ছে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শাহরাস্তি এর আরও খবর
error: Content is protected !!