• ঢাকা
  • সোমবার, ২৪শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ
প্রকাশিত: ১ জানুয়ারি, ২০২২
সর্বশেষ আপডেট : ১ জানুয়ারি, ২০২২

লোকেরা কেবলই আমার খুঁত ধরেছে, আমার মধ্যে কমতি খুঁজছে: শ্রীলেখা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
ছবি-সংগৃহিত।

সময় এবং স্রোত কারো জন্য অপেক্ষা করে না। সময় চলমান। নিজ গতিতে নিজ নিয়মেই বয়ে চলে। বর্তমান চোখের পলকে হয়ে যায় অতীত। যেমনটা হতে চলেছে ২০২১ সালের ক্ষেত্রে। গোটা একটা বছর শেষ হতে চলল। আর এই ২০২১ কে হাসি-কান্না মেশানো চিঠি লিখে বিদায় জানালেন ভারতীয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। শ্রীলেখার ২০২১-এ একদিকে যেমন ভেনিসের আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালে একমাত্র ভারতীয় হিসেবে প্রতিনিধিত্ব করেছেন, অন্যদিকে হারিয়েছেন জীবনের প্রথম হিরো ও সবচেয়ে কাছের বন্ধু বাবাকে। আরও অনেক ছোটবড় ঘটনা ঘটেছে এই অভিনেত্রীর জীবনে। বছর শেষে ২০২১-কে নিয়ে সোশ্যাল মিডিয়ায় খোলা চিঠি লিখেছেন এই অভিনেত্রী। নিচে শ্রীলেখার চিঠিটি হুবহু তুলে ধরা হলো।

“প্রিয় ২০২১, তোমাকে আলবিদা জানাতে এসেছি। তুমি এক রাজকন্যার থেকে তার বাবাকে ছিনিয়ে নিয়েছ। তাকে বরাবরের মতো অনাথ করে দিয়েছ। তাই তোমাকে কিছুতেই ভুলতে পারব না এই জীবনে। সেই তুমিই আমাকে এমন সম্মান দিয়েছ, যা আমি কোনোদিন কল্পনাও করতে পারিনি। আমাকে সেই মঞ্চে পৌঁছে দিয়েছ, অর্থাৎ ভেনিসের আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যাল নিয়ে গিয়েছ। এবং এমন সময় নিয়ে গিয়েছ, যখন আমার নিজের শহরের লোক কেবলই আমার খুঁত ধরেছে। আমার মধ্যে কমতি খোঁজার চেষ্টা করেছে। চোখে জল নিয়ে, মুখে ভাঁজ রেখে বলতে চাই ‘কে সেরা সেরা, হোয়াইট উইল বি উইল বি…”

কিছুদিন আগেই মুক্তি পায় শ্রীলেখা মিত্র অভিনীত ও শুভ্রজিৎ মিত্র পরিচালিত ‘অভিযাত্রিক’ ছবিটি। রানুদির চরিত্রে অভিনয় করেছেন শ্রীলেখা। প্রশংসিত হয়েছে শ্রীলেখার পারফরম্যান্সও। ভেনিসে আদিত্য বিক্রম সেনগুপ্ত পরিচালিত ‘ওয়ান্স আপন আ টাইম ইন ক্যালকাটা’ দেখানো হয়েছিল। সেই ছবিতেও অভিনয় করেছেন শ্রীলেখা। সেই কারণেই তার ভেনিস যাওয়া। ছবিটি নিয়ে বেশ আশাবাদী অভিনেত্রী। তার বিশ্বাস দর্শকের মন ছুঁয়ে যাবে সেই ছবিও।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন