• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২০ মে, ২০২০
সর্বশেষ আপডেট : ২০ মে, ২০২০

চাঁদপুর সদরে খাদিজা ফাউন্ডেশনের উদ্যোগে ১ হাজার দুইশ’ ঈদ উপহার বিতরণ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

চাঁদপুর, ২০ মে, বুধবার:

চাঁদপুরে খাদিজা ফাউন্ডেশন এ- সোসাইটির উদ্যোগে জাকাত ফান্ড থেকে সহ¯্রাধিক কর্মহীন, গরবী ও অসহায় দরিদ্র মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে ৬শ’ শাড়ী ও ৬শ’ লুঙ্গি বিতরণ করা হয়েছে।

বুধবার (২০ মে) সকাল ৭টা থেকে সদর উপজেলার কল্যাণপুর ইউনিয়নের কল্যান্দী গ্রামে ফাউন্ডেশনের কার্যালয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে কল্যানপুরসহ আশপাশের ইউনিয়নের নারী ও পুরুষদের হাতে ঈদ উপহার তুলে দেয়া হয়।

ফাউন্ডেশনের চেয়ারম্যান খাদিজা বেগমের বড় ছেলে, ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও মাইটিভির মুখোশ টীম মেম্বার জি.এম. মুজিব ও তার ছোট দুই ভাই এসব ঈদ উপহার বিতরণ করেন।

উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান শাকিলা জাহান সেতু, দৈনিক সময় পত্রিকার সম্পাদক ও প্রকাশক এমকে এরশাদ, অনলাইন নিউজ পোর্টাল ইলশ্ েবাড়ী ডটকম পত্রিকার সম্পাদক ও প্রকাশক এম.এম. কামাল, কল্যান্দী মাদ্রাসা শিক্ষক মাওলানা এমদাদ উল্লাহ, স্থানীয় ব্যবসায়ী আলমগীর মাল ও কুদ্দুছ মাল প্রমূখ।

এর পূর্বে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান পরিবারের স্বজনদের মাঝে যারা মারাগেছেন, তাদের রুহের মাগফেরাত কামান করে দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন দাসাদী কামিল মাদ্রাসার শিক্ষক মাওলানা আব্দুল জলিল।

ফাউন্ডেশনের চেয়ারম্যান খাদিজা বেগম জানান, প্রতিষ্ঠার পর থেকে ফাউন্ডেশনটি সামাজিক অন্যান্য সেবামূলক কাজের পাশাপাশি প্রতিবছর ঈদুল ফিতরে যাকাত ফান্ড থেকে উপহার সামগ্রী নিয়ে অসহায়দের পাশে দাঁড়াচ্ছেন। আপনাদের দোয়া নিয়ে আমরা সব সময় অসহায় মানুষের পাশে থাকতে চাই।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!