• ঢাকা
  • শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১২ জানুয়ারি, ২০২০
সর্বশেষ আপডেট : ১২ জানুয়ারি, ২০২০

ব্যবসায়ীদের স্বার্থ রক্ষায় সব সময় তাদের পাশে থাকবো: পৌর মেয়র আ.স.ম মাহবুব উল লিপন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

রেজাউল করিম নয়ন:
হাজীগঞ্জের পৌরসভাধীন বলাখাল বাজার ব্যবসায়ী ব্যবস্থাপনা কমিটির নব-নির্বাচিত কমিটির শপথ অনুষ্ঠিত হয়েছে।
রবিবার বিকেলে বলাখাল মধ্য বাজারে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে নব-নির্বাচিত ব্যবসায়ী নেতৃবৃন্দকে শপথ বাক্য পাঠ করান অনুষ্ঠানের প্রধান অতিথি হাজীগঞ্জ পৌরসভা মেয়র আ.স.ম মাহবুব উল আলম লিপন।
প্রধান অতিথির বক্তব্যে আ.স.ম মাহবুব উল আলম লিপন বলেন, ব্যবয়াসীদের স্বার্থ রক্ষায় পাশে থাকবো। এ বাজারের ঐতিহ্য ধরে রাখতে হলে নিষ্ঠার সাথে ব্যবসা করতে হবে। আপনাদের কথা চিন্তা করে ড্রেনেজ ব্যবস্থা, শৌচাগার এবং পানির ব্যবস্থা করা হয়েছে।
পৌর ২নং ওয়ার্ড কাউন্সিলর আলাউদ্দিন মুন্সীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাজীগঞ্জ বাজার ব্যাবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজন, সহ-সাধারণ সম্পাদক মো. শাহাবুদ্দিন সাবু, কোষাধ্যক্ষ সাংবাদিক হাসান মাহমুদ।
অনুষ্ঠান পরিচালনা করেন পৌর যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব মো. জাহিদুল ইসলাম। অভিষেক অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন- বলাখাল বাজার ব্যবসায়ী সমিতির নবনির্বাচিত সভাপতি মো. মোস্তফা মিয়াজী এবং সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম।
অনুষ্ঠানের শুরুতে কোরআন তিলাওয়াত বলাখাল চন্দ্রবান বালিকা উ.বি সহকারী শিক্ষক মাওলানা জাকির হোসেন ও গীতা পাঠ করেন সমীর চক্রবর্তী।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!