• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১২ জানুয়ারি, ২০২০
সর্বশেষ আপডেট : ১২ জানুয়ারি, ২০২০

মায়ের সাথে অভিমানে কেরোসিন শরীরে কেরোসিন ঢেলে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা
২৪ ঘন্টা মৃত্যুর সাথে লড়াই করে না ফেরার দেশে অগ্নিদগ্ধ সেই মাদ্রাসা ছাত্রী
অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মো. মহিউদ্দিন আল আজাদ॥
চাঁদপুরের হাজীগঞ্জে গায়ে কেরোসিন ঢেলে আত্মহত্যার চেস্টা কারী গুরুতর আহত সেই মাদরাসা ছাত্রী সিপা আকতার রবিবার বিকেল ৫টায় ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছে।

এর পূর্বে শনিবার বিকেল ৫টার সময় পৌরসভাধীন ৫নং ওয়ার্ডের ট্রাকরোডের ভাড়া বাসায় মায়ের সাথে অভিমান করে গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দিয়ে আত্মহত্যার চেষ্টা করে সিপা।

নিহত ছাত্রী সিপা আকতার (১৭) উপজেলার বড়কুল পূর্ব ইউনিয়নের কাইজাঙ্গা গ্রামের প্রবাসি দেলোয়ার হোসেনের মেয়ে। সে হাজীগঞ্জ দারুল উলুম আহমাদিয়া কামিল মাদরাসার ১০ম শ্রেণির শিক্ষার্থী।

রবিবার বিকেলে গুরুতর আহত অবস্থায় ওই ছাত্রীকে প্রথমে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে তার অবস্থার অবনতি ঘটলে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। একই দিন রাতে তাকে ঢাকা মেডিকেল ইউনিটের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

সিপা’র চাচা হাসপাতালে জানায়, মাদরাসা থেকে এসেই গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়ার কথা শুনেছি। তাকে বকা-ঝকা করায় রাগ করে এ ঘটনা ঘটিয়েছে।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন রনি জানান, ঘটনাটি শোনার সাথে সাথে আমি নিজেই হাসপাতালে গিয়েছি। আগুনে শিক্ষার্থীর প্রায় ৭০ ভাগ পুড়ে গেছে।

হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার মৌ বলেন, আগুনে মেয়েটির শরীরটি প্রায় পুড়ে গেছে। বাঁচার কোন লক্ষণ নেই। প্রাথমিক চিকিৎসা শেষে কুমিল্লা প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে সিপার মা শিল্পীর মুঠো ফোনে কয়েকবার ফোন করা হলেও ফোন বন্ধ পাওয়া যায়। তবে তার এক নিকট আত্মীয় জানান শিল্পী তার মেয়েকে নিয়ে কুমিল্লা হাসপাতালে রয়েছে। ফোনে চার্জ না থাকায় বন্ধ রয়েছে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!