• ঢাকা
  • বুধবার, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩০ নভেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ৩০ নভেম্বর, ২০১৯

হাজীগঞ্জ পৌর ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রার্থী মনির হোসেন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

গাজী মহিনউদ্দিন:

হাজীগঞ্জ পৌরসভা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ৬নং ওয়ার্ডে সাধারণ সম্পাদক প্রার্থী মো. মনির হোসেন। তিনি হাজীগঞ্জ মকিমাবাদ সর্দার বাড়ির মো. আব্দুল ছাত্তার এর সন্তান। ত্রি-বার্ষিক সম্মেলনকে কেন্দ্র নেতাকমীদের দ্বারে দ্বারে ছুটছেন মনির।

এ ওয়ার্ডে ক্লিন ইমেজের প্রার্থী হিসেবে পরিচিত মনির হোসেন ১৯৮৫ সালে সাবেক এমপি আব্দুর রব মিয়ার হাত ধরে রাজনীতি’র চর্চা শুরু। শ্রমিক লীগ থেকে আওয়ামীলীগের রাজনীতিতে রাজপথে আন্দোলন সংগ্রামে সক্রিয় ভূমিকায় নেতৃবৃন্দের নজরে আসেন।
১৯৯৬ সালের অসহযোগ আন্দোলনে রাজপথ কাঁপানো এই নেতা হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোশারফ হোসেন বাবুল, সাবেক তুখোড় ছাত্রনেতা মিঠুন ভদ্র, জহিরুল ইসলাম মামুন, হাবিবুর রসুল আনছারী চঞ্চল, টিপুদের সাথে আন্দোলন সংগ্রামে অংশগ্রহণ করেন। রাজনীতি করতে গিয়ে নানা-মুখী চাপের পরও আওয়ামী লীগের রাজনীতি থেকে তাকে সরাতে পারেনি।
তিনি পৌর আওয়ামী লীগের সদস্য এবং টানা দুই মেয়াদে ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করে আসছেন। এছাড়াও মনির হোসেন হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচিত ১নং ওয়ার্ডের সাবেক কমিশনার।
মনির হোসেন বলেন, ১৯৮৫ সালে সাবেক এমপি আব্দুর রব মিয়ার হাত ধরে রাজনীতিতে আসি। জয় বাংলার শ্লোগান শুনলে ঘরে বসে থাকতে পারি না।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ভালোবেসে রাজনীতি করেছি। দল করে কখনো অর্থ সম্পদের মালিক হওয়ার লোভ করিনি। নেতাকর্মীদের সাথে আলাপ আলোচনা করে আমি প্রার্থী হয়েছি। এ ওয়ার্ডে নেতাকর্মীদের সাথে আমার যোগাযোগ রয়েছে। কোন নেতাকর্মী আমার কর্মের মাধ্যমে কখনো হয়রানি হয়নি। এমনকি কারো সাথে আমার মনোমালিন্য পর্যন্ত হয়নি। আমি নেতাকর্মীদের দোয়া ও সমর্থন কামনা করছি।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • রাজনীতি এর আরও খবর
error: Content is protected !!